জাবিতে ছাত্রফ্রন্টের নতুন কমিটি

  

পিএনএস, জাবি প্রতিনিধি : ভূগোল ও পরিবেশ বিভাগের ৪৪তম ব্যাচের শিক্ষার্থী মাহাথির মোহাম্মদকে সভাপতি ও প্রত্নতত্ত্ব বিভাগের ৪৭তম ব্যাচের শিক্ষার্থী সুদিপ্ত দেকে সাধারণ সম্পাদক করে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট (মার্ক্সবাদী) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার কমিটি ঘোষণা করা হয়েছে।

২৩ এপ্রিল (বুধবার) বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চে সংগঠনটির জাবি শাখার ত্রয়োদশ সম্মেলন ও নবীন বরণ অনুষ্ঠানের আলোচনা পর্ব শেষে সংগঠনের সভাপতি মাসুদ রানা ১৪ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহসভাপতি বাংলা বিভাগের মুবাশশির আলম, সাংগঠনিক সম্পাদক ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের কায়সার মাহমুদ, দপ্তর সম্পাদক ইতিহাস বিভাগের রেবেকা আহমদে, অর্থ সম্পাদক পরিবেশ বিজ্ঞান বিভাগের লাবনী সিনহা, প্রচার প্রকাশনা সম্পাদক প্রত্নতত্ত্ব বিভাগের চন্দ্রিকা নূরানী ইরাবতী, স্কুল বিষয়ক সম্পাদক বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি ইন্সিটিটিউটের সোহান শরীফ।

এছাড়া কমিটিতে সদস্য হিসেবে আছেন, নাহিদুল ইসলাম নাঈম (বাংলা বিভাগ), শিবলুল হক শোভন (বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি ইন্সিটিটিউট), ফারিয়া জামান নিকি (নৃবিজ্ঞান বিভাগ), সোহায়েব ইবনে মাসুদ (আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ), অনিন্দ্য বড়াল অর্ক (অর্থনীতি বিভাগ), মাহিব মহিউদ্দিন জামান (আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ)।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech