দুর্নীতি বিরোধী অভিযান‌কে স্বাগত জা‌নি‌য়ে ঢা‌বি‌তে আলোর মি‌ছিল

  07-10-2019 02:29AM

পিএনএস ডেস্ক: দেশব্যাপী চলমান দুর্নীতি বিরোধী আলোর অগ্রযাত্রা ও শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে আলোর মিছিল করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢা‌বি) সাধারণ শিক্ষার্থীরা।

রোববার সন্ধ্যা সাতটায় ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সদস্য তানভীর হাসান সৈকতের নেতৃ‌ত্বে রাজুর ভাস্কর্য থেকে মিছিলটি শুরু হয়ে মধুর ক্যানটিনে এসে শেষ হয়।

এসময় শিক্ষার্থীদের ‘তারা জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, শেখ হাসিনা ভয় নাই, রাজ পথ ছাড়ি নাই, দুর্নীতির বিরুদ্ধে আগুন জ্বালো একসাথে, জ্বালোরে জ্বালো, আগুন জ্বালো’- বলে স্লোগান দিতে দেখা যায়।

আলোর মি‌ছিল প্রস‌ঙ্গে সৈকত বলেন, বঙ্গবন্ধু তনয়া এতদিন ধরে অন্ধকারে থাকা সমাজকে যে আলোর দিশা দেখিয়েছেন তারই ছোঁয়া যেন আমাদের ঢাকা বিশ্ববিদ্যালয় পর্যন্ত পৌঁছায়। ইতিমধ্যে তিনি শুদ্ধিকরণের মাধ্যমে ছাত্ররাজনীতিকে দিয়েছেন অনন্য মাত্রা এবং এ ধারা অব্যহত থাকুক। আমরা আশাবাদী প্রধানমন্ত্রীর এই অভিযান বাংলাদেশের আপামর জনসাধারণের পাশাপাশি ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদেরও দুঃখ-দুর্দশা লাগব করতে সাহায্য করবে।

একইসাথে বিশ্ববিদ্যালয় প্রশাসনের স্বেচ্ছাচারিতা, শিক্ষক নিয়োগে অনিয়ম, নিয়োগ বানিজ্য ও ছাত্ররাজনীতির অবক্ষয় রোধ করে এই অভিযান আবার স্বর্ণালী যুগে নিয়ে যাক আমাদের বিশ্ববিদ্যালয়কে, যোগ করেন সৈকত।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন