ইডেনে ফের ছাত্রলীগ নেত্রীদের মারামারি, ১ জন হাসপাতালে

  11-11-2019 02:52PM

পিএনএস ডেস্ক:ইডেন মহিলা কলেজে সিটবাণিজ্য ও বহিরাগতদের হলে থাকা নিয়ে ছাত্রলীগ নেত্রীদের দু’পক্ষে কোপাকুপির রেশ না কাটতেই আবারও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত সুস্মিতা বাড়ৈ নামের এক ছাত্রলীগকর্মীকে রাজধানীর সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এবার ইডেন শাখা ছাত্রলীগের কয়েকজন যুগ্ম আহ্বায়ক মিলে ছাত্রলীগের এক কর্মীকে মারধর করেছেন। আহত সুস্মিতা বাড়ৈকে রাজধানীর সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সোমবার (১১ নভেম্বর) সকালের দিকে হলের সিটবাণিজ্য ও সিট নিয়ন্ত্রণ করা নিয়ে কলেজ শাখা ছাত্রলীগের কয়েকজন যুগ্ম আহ্বায়ক মিলে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা ছাত্রীনিবাসের ছাত্রলীগের সদস্য সুস্মিতা বাড়ৈর ওপর হামলা করেন। পরে তাকে রাজধানীর সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়।

সূত্রে জানা গেছে, ইডেন কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জান্নাত আরা জান্নাত, রিভা আক্তার, পাপিয়া আক্তার প্রিয়া, পাপিয়া রায়, বীথি আক্তার, জারিন পূর্ণি ও ইতি আক্তারসহ আরও অনেকেই মিলে সুস্মিতাকে মারধর করেছেন।

সুস্মিতা বাড়ৈ ইডেন কলেজের ২০১৪-১৫ সেশনের সমাজবিজ্ঞান বিভাগের ছাত্রী। তার গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলায়। বঙ্গমাতা হলের শিক্ষার্থীরা জানান, বেশ কয়েক দিন ধরে কলেজে ছাত্রলীগের সদস্যরা চেষ্টা করছেন হলের পলিটিক্যাল রুম তাদের নিয়ন্ত্রণে নিতে।

অন্যদিকে যুগ্ম আহ্বায়করা চেষ্টা করছেন তাদের নিয়ন্ত্রণে রাখার জন্য। প্রথম বর্ষে যারা ভর্তি হবেন, সেই শিক্ষার্থীদের টাকার বিনিময়ে হলে তুলে সিটবাণিজ্য কেন্দ্র করে এসব সংঘর্ষ হচ্ছে। হলে সিটবাণিজ্যের পুরোটা নিয়ন্ত্রণ করে শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়করা।

এর আগে গত শনিবার সিটসংক্রান্ত দ্বন্দ্বের জের ধরে সাবিকুন্নাহার তামান্না নামে এক ছাত্রলীগ সদস্যকে বটি দিয়ে কোপান ছাত্রলীগের আরেক কর্মী।

এ বিষয়ে ইডেন কলেজ শাখার কয়েকজন যুগ্ম আহ্বায়ককে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তারা ফোন রিসিভ করেননি। তবে ইডেন কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ও অভিযুক্ত রিভা মারধরের কথা অস্বীকার করেছেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন