২৫ দুস্থ পরিবারের পাশে দাঁড়ালো ছাত্রলীগ

  

পিএনএস ডেস্ক: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ক্যাম্পাসে রিকশা চালক ও খেটে খাওয়া প্রায় ২৫ দুস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

বুধবার (১ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের নীপবন স্কুল প্রাঙ্গণে শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু এই ত্রাণ বিতরণ করেন।

এ প্রসঙ্গে শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল বলেন, ছাত্রলীগ ১৯৪৭ এর পর থেকে সকল দুঃসময়ে অসহায়, নিপীড়িত মানুষের পাশে দাঁড়িয়েছে। এবারও এর ব্যতিক্রম হয়নি। এসময় তিনি সকল বিত্তবান এবং উচ্চ মধ্যবিত্ত পরিবারের লোকদের প্রতি আহ্বান করেন, তারা যেন তাদের পরিবারের পশাপাশি পাশের বাড়ি এবং পাশের সমাজের লোকদের খোঁজখবর নেন। যাতে একজন লোকও খাবারের অভাবে কষ্ট না পায়।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু বলেন, আমাদের ত্রাণ বিতরণের কর্মসূচি অব্যাহতভাবে চলবে। আমাদের এই মহতী কাজের সাথে কেউ অংশীদার হতে চাইলে, আমরা তাদেরকে সাদরে গ্রহণ করবো। ছাত্রলীগ দুঃখী মানুষের সাথে অতীতেও ছিল, বর্তমানে আছে, ভবিষ্যতেও থাকবে।

এসময় আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা আবদুল মালেক, সুমন নাছির, সাইদুল ইসলাম সাইদ, রাজু মুন্সি, আলতাফ হোসেন, সুজয় বড়ুয়া, ওসমান, সৌমেন,সাদ্দাম, ওয়াহেদ, তানভীর, হাসানসহ অন্যান্যরা।

পিএনএস/হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন