অনালাইনে ছড়িয়ে পড়েছে ভূয়া এইচএসসি পরীক্ষার সময়সূচি!

  

পিএনএস ডেস্ক: সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে এইচএসসি ও সমমান পরীক্ষার সময়সূচি। তবে এটিকে সম্পূর্ণ ভুয়া বলে জানিয়েছে বাংলাদেশ আন্তঃশিক্ষা সমন্বয়ক বোর্ড। এ বিষয়ে সোমবার (৮ জুন) জরুরি ভিত্তিতে একটি নোটিশ প্রকাশ করা হয়েছে ঢাকা শিক্ষাবোর্ডের ওয়েবসাইটে।

আগামী ১৫ জুলাই থেকে উচ্চ মাধ্যমিক (এইচএসসি) পরীক্ষা অনুষ্ঠিত হবে- এমন একটি খবর সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করা হয়, যা নজরে এসেছে বাংলাদেশ আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটির। এ বিষয়ে বাংলাদেশ আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটি বলছে, কে বা কারা উচ্চ মাধ্যমিক পরীক্ষার একটি মনগড়া সময়সূচি তৈরি করে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করছে যে, আগামী ১৫ জুলাই থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

যা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টিগোচরে এসেছে। করোনাভাইরাসের এ সংকটকালে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে। ২০২০ সালের উচ্চ মাধ্যমিক পরীক্ষা কবে অনুষ্ঠিত হবে সে বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি। পরীক্ষা সংক্রান্ত কোনো সিদ্ধান্ত হলে তা বোর্ডের ওয়েবসাইটে জানিয়ে দেয়া হবে। সামাজিক যোগাযোগমাধ্যমে এ ধরনের পোস্টে কেউ যাতে বিভ্রান্ত না হন সেজন্য সবাইকে অনুরোধ জানিয়েছে আন্তঃশিক্ষা বোর্ড।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন