শ্বাসকষ্টে জবি শিক্ষার্থীর মৃত্যু

  12-07-2021 11:00AM


পিএনএস ডেস্ক: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক ছাত্রী হঠাৎ শ্বাসকষ্টে অসুস্থ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার নাম রাহাত আরা মিমি (২২)। তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষা গবেষণা ও ইনস্টিটিউটের (আইইআর) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন।

গতকাল রবিবার বিকেলে ওই শিক্ষার্থীর মারা যান। তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল।

তার পরিবার সূত্রে জানা যায়, বগুড়ার সন্তান মিমি পরিবারের সঙ্গে রাজধানী ঢাকার মিরপুর এলাকায় থাকতেন। তিনি দীর্ঘ একবছর ধরেই অসুস্থ ছিলেন। গতকাল রবিবার সকালে গুরুতর অ্যাটাক খিচুনি ও জ্বর এলে প্রথমে তাকে ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) নেওয়া হয়। বিকেলে অতিরিক্ত রক্ত বমি শুরু হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তিনি হাসপাতালে মারা যান।
তার মৃত্যুতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। সবাই তার আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারে সমবেদনা জানিয়েছেন।

এর আগে গত ৭ জুলাই জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক সাঈদা নাসরিন ঢাকার স্কয়ার হাসপাতালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন