প্রেমিকা হত্যায় সিঙ্গাপুরে বাংলাদেশির ফাঁসি

  14-12-2020 06:48PM

পিএনএস ডেস্ক : প্রেমিকা হত্যার দায়ে সিঙ্গাপুরে সেলিম আহমেদ নামের ৩১ বছর বয়সী এক বাংলাদেশি যুবকের মৃত্যুদণ্ড দেওয়া হয়েছে। স্ট্রেইটস টাইমসের এক প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে।

সোমবার সিঙ্গাপুরের একজন জুডিশিয়াল কমিশনার এই রায় দেন। সেলিম আহমেদ নামের ওই বাংলাদেশি একজন রঙমিস্ত্রি। আর তার ইন্দোনেশীয় প্রেমিকা নুরিদাইয়াতি ভারতোনো সুরাত কাজ করতেন গৃহকর্মী হিসেবে।

প্রতিবেদনে বলা হয়, আরেক বাংলাদেশির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ইন্দোনেশীয় ওই তরুণী। সেই সম্পর্ক ত্যাগ করতে রাজি না হওয়ায় ২০১৮ সালের ৩০ ডিসেম্বর গেইলাংয়ের গোল্ডেন ড্রাগনস হোটেলের একটি কক্ষে তাকে হত্যা করেন সেলিম।

প্রতিবেদরে আরো বলা হয়, বিচারক যখন দোষী সাব্যস্ত করে মৃত্যুদণ্ডের রায় ঘোষণা করেন, তখন সেলিম ছিলেন নির্বিকার ছিলেন।

মামলার বিবরণে বলা হয়, ২০১২ সালের মে মাসে পরিচয়ের পর সেলিম ও নুরিদাইয়াতির মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং এক সময় তারা বিয়ের সিদ্ধান্ত নেন।

কিন্তু ২০১৮ সালের মাঝামাঝি সময়ে সামিজুর রহমান সামিন নামে আরেক বাংলাদেশি কর্মীর সঙ্গে নুরিদাইয়াতির সম্পর্ক তৈরি হয়। এ নিয়ে নুরিদাইয়াতির সঙ্গে সেলিমের বাক-বিতণ্ডা হয় এবং নুরিদাইয়াতি নতুন সম্পর্কের কথা স্বীকার করেন।

এরপর সেলিম দেশে তার মাকে তার বিয়ের জন্য পাত্রী দেখতে বলেন। পাত্রী খুঁজে পাওয়ার পর ২০১৯ সালের ফেব্রুয়ারিতে বিয়েও ঠিক হয়। কিন্তু তার আগেই নুরিদাইয়াতির সঙ্গে সেলিমের আবার মিটমাট হয়ে যায়।

কিন্তু নুরিদাইয়াতির অন্য সম্পর্ক নিয়ে তাদের মধ্যে মাঝেমাঝেই ঝগড়া হচ্ছিলো। একটি ঘটনায় একটি হোটেল কক্ষে সেলিম তার প্রেমিকা মুখে তোয়ালে চেপে ধরেছিলেন বলে মামলার নথিতে উল্লেখ করা হয়েছে।

পিএনএস/এসআইআর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন