প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন শ্রুতি

  

পিএনএস,ডেস্ক : চলতি বছরের শুরুতে ক্যাটরিনা কাইফের সঙ্গে দীর্ঘ সাত বছরের প্রেমের সম্পর্কের ইতি টেনেছেন রণবীর কাপুর। এরপর থেকে তাকে ঘিরে শোনা যাচ্ছে নানা গুঞ্জন।

কিছুদিন আগে শোনা যায়, অভিনেত্রী শ্রুতি হাসানের সঙ্গে প্রেম করছেন রণবীর কাপুর। তবে তাকে এবং রণবীরকে জড়িয়ে সকল গুঞ্জন উড়িয়ে দিয়েছেন শ্রুতি।

এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘গুঞ্জনটি উদ্ভট এবং হাস্যকর। এর কোনো মানেই হয় না। কাজ নিয়ে আমি খুবই ব্যস্ত। আমি কিছু বলতে চাই না কারণ এই গুঞ্জনগুলো আমার ওপর কোনো প্রভাব ফেলে না।’

কাজের দিক থেকে শ্রুতি এখন ব্যস্ত সুভাষ নাইড়ু সিনেমার শুটিং নিয়ে। সিনেমাটিতে প্রথমবারের মতো বাবা কমল হাসানের সঙ্গে অভিনয় করছেন তিনি।

বাবার সঙ্গে কাজের অভিজ্ঞতা সম্পর্কে এ অভিনেত্রী বলেন, ‘তার মতো এমন অভিজ্ঞতাসম্পন্ন অভিনেতার সঙ্গে কাজ করাটা অন্য রকমের একটি অভিজ্ঞতা। সিনেমার সেটে আমাদের সম্পর্কটা সম্পূর্ণ প্রফেশনাল। তিনি সবকিছু সঠিক পন্থায় চান। আমি বিষয়টি খুব উপভোগ করি। পাশাপাশি এ থেকে আমি অনেক কিছু শিখতেও পারি।’

এর আগে শোনা গিয়েছিল, একটি বিজ্ঞাপনে কাজ করার সময় নাকি রণবীর-শ্রুতির ঘনিষ্ঠতা বাড়ে এবং একসঙ্গে নৈশভোজেও গেছেন তারা। এরপর থেকে নিয়মিত একে অন্যের খোঁজ রাখছেন।


পিএনএস/বাকিবিল্লাহ্

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech