ববির প্রত্যাবর্তন

  

পিএনএস: ফিল্মপাড়ায় যে কয়জন অভিনেত্রী নজর কাড়েন তাদের মধ্যে তিনিও অন্যতম। আবার শারীরিক অবয়বে অনেককেই ছাপিয়ে যান তিনি। রূপালি পর্দায় দর্শকরা যে ধরনের বডি ল্যাংগুয়েজ চান তার সিংহভাগ রয়েছে এই অভিনেত্রীর মাঝে। তবে মাঝে মাঝেই দর্শকরা হতাশ হন কিছু মানহীন ছবিতে তার অভিনয় দেখে। এসব অভিযোগকে পাড়ি দিয়ে এবার নতুনভাবে আবির্ভাব হতে চলেছেন এই লাস্যময়ী। বলছি অভিনেত্রী ববির কথা।
সবকিছু ঠিক থাকলে শুক্রবার দেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে ইফতেখার চৌধুরী পরিচালিত 'এক রাস্তা' ছবিটি। আর এর মাধ্যমে ববির জোরালো প্রত্যাবর্তন ঘটবে বলে মনে করছেন অনেকেই। ছবিটি নিয়ে দারুণ আশাবাদী ববি। বাংলাদেশ প্রতিদিনকে তিনি বলেন, এই ছবিতে আইভি নামের চরিত্রে অভিনয় করছি। দর্শকদের কথা মাথায় রেখে অনেক হিসাব-নিকাশ করেই এবার অভিনয় করেছি। হলফ করে বলতে পারি, এ ধরনের চরিত্রে তারা আমাকে দেখেনি এর আগে।
এদিকে দীর্ঘদিন বিরতি দিয়ে বড় পর্দায় ফিরছেন তিনি। এ প্রত্যাবর্তন দর্শকরা কীভাবে গ্রহণ করবে জানতে চাইলে ববি আরও বলেন, দেখুন বিশ্বের অনেক ফিল্ম ইন্ডাস্ট্রিতে এ ধরনের ঘটনা ঘটে। এমনকি কেউ কেউ ইচ্ছে করেই গ্যাপও দিয়ে থাকেন। এটা ঠিক যে, অন্যের সঙ্গে তুলনা করা ঠিক হবে না। তবে এতটুকু আশা রাখি দর্শকরা নতুন লুকে সানন্দেই গ্রহণ করবেন আমাকে।
ছবির কাহিনী নিয়ে ববি বলেন, এখনই বলে দিলে সারপ্রাইজ নষ্ট হয়ে যাবে। এতটুকু বলতে পারি অ্যাকশন-রোমান্টিকের পাশাপাশি এটি ভিন্নধারার মৌলিক একটি ছবি। এ ছবির গানগুলোতে রয়েছে বৈচিত্র্য। সব মিলিয়ে একটি দারুণ ছবি হয়ে উঠবে বলে আমি মনে করি।
অন্যদিকে, নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান ববস্টারের প্রযোজনায় বিজলীর শুটিং সম্পন্ন হয়েছে প্রায় ৯০ ভাগ। ইতিমধ্যে ভারত, থাইল্যান্ড ও বাংলাদেশের বিভিন্ন স্পটে শুটিং হয়েছে এ ছবির। ইফতেখার চৌধুরীর চিত্রনাট্য ও পরিচালনায় আরও অভিনয় করেছেন শতাব্দী রায়, ইলিয়াস কাঞ্চন, রণবীরসহ আরও অনেকে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech