শাহরুখ-আলিয়া জুটির পোস্টার ও ভিডিও প্রকাশ

  

পিএনএস ডেস্ক: বলিউড সুপারস্টার শাহরুখ খান ও বলিউড তারকা আলিয়া ভাট পর্দায় জুটি বাঁধছেন সে খবর পুরনো। তবে শাহরুখ ভক্তদের জন্য নতুন খবর হলো শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে এই তারকা জুটি অভিনীত প্রথম ছবিটি। আসছে নভেম্বরেই ভারতসহ বিশ্বের বেশ কয়টি দেশের সিনেমা হলে মুক্তি পাবে ‘ডিয়ার জিন্দেগী’ ছবিটি।

তার আগে প্রকাশ হয়েছে ছবিটির প্রথম পোস্টার ও ভিডিও। গতকাল রাতে শাহরুখ খান নিজের ফেসবুক আইডিতে পোস্টারটি শেয়ার করেছেন। ছবিটিতে শাহরুখ ও আলিয়াকে দেখা গেছে দুজনে দুটি সাইকেল চেপে আছেন। প্রকাশের পর থেকেই ছবিটি ভাইরাল হয়ে গেছে। লাইক আর শেয়ারের বন্যায় ভাসছে। বোঝাই যাচ্ছে, সদ্য কৈশোর পার হওয়া আলিয়ার সঙ্গে মধ্য বয়স্ক সুপারস্টার শাহরুখের রোমান্স দেখার অপেক্ষায় অধীর আগ্রহে দিন গুনছেন বলিউডপ্রেমীরা।

অন্যদিকে আজ বুধবার (১৯ অক্টোবর) বেলা ২টার দিকে শাহরুখের ফেসবুক পেজেই প্রকাশ হয়েছে ‘ডিয়ার জিন্দেগী’ ছবির একটি ভিডিও। সেখানে দেখা গেছে সাগর পাড়ে দাঁড়িয়ে আলিয়াকে নিয়ে দুষ্টুমিতে মেতেছেন শাহরুখ।

জানা গেছে, করণ জোহর, গৌরি খান, গৌরি সিন্ধে প্রযোজিত ‘ডিয়ার জিন্দেগী’ ছবিটি মুক্তি পাবে আগামী ২৫ নভেম্বর। ব্যতিক্রমী রোমান্টিক গল্প নিয়ে নির্মিত ছবিটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন গৌরি সিন্ধে। এতে শাহরুখের প্রেমিকা হিসেবে দেখা যাবে আলিয়াকে। তবে আলিয়ার বিপরীতে শুধু শাহরুখই নন, থাকছেন আরো চার নায়ক। তারা হলেন- আদিত্য রায় কাপুর, সিদ্ধার্থ শুক্লা, কুনাল কাপুর ও আংগাদ বেদী।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech