প্রিয়াঙ্কা চোপড়ার হাসি নকল মনে হয়, কিন্তু কেন?

  26-10-2016 06:17PM

পিএনএস, বিনোদন : কুইন সিনেমা খ্যাত অভিনেত্রী কঙ্গনা রাণৌত। তার আচরণ এবং কথাও যেন কুইনের মতোই। কোনো কিছুকে তোয়াক্কা করেন না তিনি।

কিছুদিন আগে হৃতিকের সঙ্গে বিবাদের জের ধরে তাদের অনেক গোপন তথ্য জনসম্মুখে প্রকাশ করেছেন তিনি। সম্প্রতি এ অভিনেত্রী জানিয়েছেন, অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার হাসি তার কাছে নকল মনে হয়।

অভিনেত্রী নেহা ধুপিয়ার অডিও টক শো নো ফিলটার নেহাতে এ কথা বলেন তিনি। ‘যদি তাকে নকল হাসির পুরস্কার দেওয়ার জন্য বলা হয় তাহলে তিনি কাকে বেছে নেবেন?’ নেহা যখন কঙ্গনাকে প্রশ্নটি করেন, জবাবে তানু ওয়েডস মানু খ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কাকে বেছে নেন। তিনি হাসতে হাসতে বলেন, ‘প্রিয়াঙ্কা চোপড়া, এটা তুমি।’

এখানেই শেষ নয়, নেহা যখন কঙ্গনাকে বলেন, বাবা-মার কারণে বলিউডে প্রতিষ্ঠিত এই পুরস্কারের জন্য একজনকে বেছে নিতে, তখন হৃতিক রোশানের নাম জানান কঙ্গনা। পাশাপাশি তিনি বলেন, ‘হৃতিক রোশান, তুমি ভালো করেই জানো এটা সত্যি।’

কঙ্গনা রাণৌত এখন ব্যস্ত সিমরান সিনেমার শুটিং নিয়ে। এছাড়া মুক্তির অপেক্ষায় বিশাল ভরদ্বাজ পরিচালিত তার রেঙ্গুন সিনেমাটি। সিনেমায় এ অভিনেত্রীর ছাড়া আরো অভিনয় করছেন শহিদ কাপুর এবং সাইফ আলী খান।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন