আসছে ডন ৩!

  28-10-2016 02:55PM

পিএনএস ডেস্ক: বলিউডের রিমেক ছবিগুলির মধ্যে অন্যতম ‘ডন’। অমিতাভ বচ্চন অভিনীত ‘ডন’ ছবিটিরই রিমেক করেছিলেন পরিচালক ফারহান আখতার। মুখ্যচরিত্রে দেখা গিয়েছিল বলিউডের বাদশাকে।

দর্শকদের মধ্যে ছবিটি যে ব্যাপক সাড়া জাগিয়েছিল তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। আর ছবির এই সাফল্যের পরই ছবিটির সিক্যুয়েল বানানোর সিদ্ধান্ত নিয়েছিলেন ফারহান। তারপরই পর্দায় মুক্তি পেল ডন সিরিজের দ্বিতীয় ছবি ‘ডন ২’ ৷ যদিও এই ছবিটি তেমন সাফল্য পায়নি। যথারীতিই লোকসানের মুখ দেখতে হয়েছিল প্রযোজক তথা পরিচালক ফারহানকে৷ কিন্তু কথা দিয়েছিলেন ডন সিরিজের তৃতীয় ছবি নিয়ে আসবেন তিনি।

সেই কথা রেখেই এবার ‘ডন ৩’ নিয়ে আসতে চলেছে এক্সেল এন্টারটেনমেন্ট। ফারহান আখতার এবং রীতেশ সিধওয়ানির যৌথ প্রযোজনায় ডন সিরিজের তৃতীয় ছবি মুক্তি পেতে চলেছে বলেই মনে করছে বলিউডের একাংশ। সম্প্রতি রীতেশ নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শাহরুখ ‘ডন’ খানের একটি ছবি আপলোড করেছেন এবং সেই ছবির ক্যাপশনেই তিনি লিখেছেন এক্সেল এন্টারটেনমেন্টের ১৫ বছরের পথ চলা’র সাফল্য এবং ‘ডন ৩’-এর জন্য প্রস্তুত থাকতে। আর তাঁর এই পোস্টটি প্রমাণ করে দিয়েছে শিগগিরই কাজ শুরু হবে এই ছবির।

কানাঘুষো শোনা যাচ্ছে, ছবিতে শাহরুখের বিপরীতে এবার আর দেখা যাবে না প্রিয়াঙ্কাকে। ফারহানের পরিচালনায় এবার শাহরুখের বিপরীতে ক্যাটরিনা কাইফ কিংবা জ্যাকলিন ফার্নান্ডেজকে রোমার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন