ঐশ্বরিয়ার সাথে চুমু‌ খেতে ভালোই লেগেছিল: রণবীর

  28-10-2016 04:55PM

পিএনএস ডেস্ক: ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে ঐশ্বর্যা ও রণবীরের বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে। যার ফলে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমা নিয়ে কম কালি খরচ হয়নি সংবাদমাধ্যমে।

ছবিটি মুক্তি পাওয়ার আগে থেকেই শুরু হয়েছে বিতর্ক। বলা ভাল, শ্যুটিংয়ের শুরু থেকেই আলোচনার কেন্দ্রে রণবীর কপূর ও ঐশ্বর্যা রাই। শোনা যাচ্ছে, ঐশ্বর্যা স্বয়ং কর্ণ জোহরকে দৃশ্যগুলি বাদ দেওয়ার অনুরোধ করেছিলেন। অনুরোধ করছিলেন অমিতাভ বচ্চনও। ‘লিপ-লক’-এর দৃশ্যে কি ঐশ্বর্যা অস্বস্তিবোধ করেছিলেন? রণবীর কিন্তু অন্য কথা বলছেন। ঘনিষ্ঠ দৃশ্যের অনুপুঙ্খ বর্ণনা দিয়েছেন রণবীর। রণবীরের সাক্ষাৎকার অনুযায়ী, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে গিয়ে ঘেমেনেয়ে একসা অবস্থা হয়েছিল রণবীরের।

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ ঐশ্বর্যার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার অভিজ্ঞতা কেমন ছিল? খুল্লমখুল্লা রণবীর জানাচ্ছেন, ‘লজ্জা লাগছিল। আমার হাত কাঁপতে শুরু করে দিয়েছিল।’ খুব অস্বস্তি বোধ হচ্ছিল রণবীরের। ঐশ্বর্যা যে রণবীরের অপরিচিত এমন নয়। দু’ জনের আগেও পরিচয় হয়েছিল। রাজ কপূর-ফিল্মসের ছবি ‘আ অব লৌট চলে’-র সেটে ঐশ্বর্যার সঙ্গে পরিচয় হয়েছিল রণবীরের। সেই ঐশ্বর্যার সঙ্গে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে ‘লিপ লক’-এর দৃশ্য!

রণবীর বলছেন, ‘ঐশ্বর্যার গালে হাত দিতে হাত কাঁপত।’ রণবীরের অস্বস্তি দূর করে দেন ঐশ্বর্যা। বচ্চন পরিবারের বউ বলে ওঠেন, ‘শোন, তোমার সমস্যা কী হচ্ছে বল তো? আমরা তো অভিনয় করছি। কাম অন, ঠিকঠাক ভাবে অভিনয় কর।’
রসিকতার আশ্রয়ে রণবীর বলেন, ‘তখন আমি ভাবলাম, এই সুযোগ তো আর পাওয়া যাবে না। আমিও সুযোগ পেয়ে চার মেরে দিলাম।’


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন