আইটেম গানে বাংলা মাতালেন রাখি

  

পিএনএস ডেস্ক: মঞ্চে আলোচিত আবেদনময়ী মডেল রাখি সাওয়ান্ত। নৃত্য পরিচালক তানজিলের নির্দেশনায় কোমর নাচিয়ে শুরু করলেন ডান্স। আইটেম গান যেমনটা হয় তার চেয়ে বিন্দুমাত্র কম রাখতে চাননি ‘আমি তোমার হতে চাই’ নির্মাতা অনন্য মামুন। বলছিলাম ‘আমি তোমার হতে চাই’ সিনেমার আইটেম গানের বিষয়ে। ২৭ নভেম্বর সন্ধ্যা ৭টায় ইউটিউবে মুক্তি পেয়েছে আলোচিত ‘ডিজিটাল প্রেম’ শিরোনামের আইটেম গানের মেকিং ভিডিও।

আনলিমিটেড অডিও ভিডিও চ্যানেলের ব্যানারে মেকিং ভিডিওটি মুক্তি পেয়েছে। ৬ মিনিট ৫৮ সেকেন্ডের ‘ডিজিটাল প্রেম’ গানের মেকিং ভিডিওটি ইউটিউবে শেয়ারের পর তা নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার দেন নির্মাতা অনন্য মামুন।

অনন্য মামুন ফেসবুক স্ট্যাটাসের শিরোনামে লিখেন, ‘কি করলো রাখি সাওয়ান্ত !’ সত্যিই রাখি এখানে কী করল, তা দেখতে গিয়ে খুঁজে পাওয়া গেল বির্তকিত এই মডেলের নামের পারফর্ম, আবেদনময়ী ভঙ্গিমায় নাচ আর ধুন্ধমার গান।

ভিডিওতে রাখি সাওয়ান্ত ছাড়া শেষ অংশে দেখা যায়, অভিনেতা বাপ্পী ও ভিলেন মিশা তার দলবল নিয়ে হাজির হন রাখির আহ্বানে। এছাড়া তার সঙ্গে গানের কিছু অংশে সঙ্গ দিয়েছেন মডেল সানজ জন।

উল্লেখ্য, গানটির দৃশ্য ধারণ হয়েছে নেপালে। কাঠমান্ডুর কারমা ক্লাবে শুটিংয়ে হয়। গানটি গেয়েছেন মমতাজ। মাহমুদ জুয়েলের লেখা গানটির সুরকার ও সঙ্গীতায়োজক শফিক তুহিন। ‘ডিজিটাল প্রেম’র নৃত্য পরিচালনা করছেন তানজিল।

অনন্য মামুন-সোমেশ্বর অলির চিত্রনাট্য ও সংলাপে ‘আমি তোমার হতে চাই’ ছবিটি প্রযোজনা করছে লাইভ টেকনোলোজিস। অভিনয় করেছেন বাপ্পি ও মিম, আরো আছেন মিশা সওদাগর। সিনেমাটি ডাবিং বিতর্কে আটকে গেলেও শিগগিরই এটি মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech