'মিম তিন থেকে চার বছর পরে বিয়ে করবে'

  

পিএনএস: আমার মেয়ের বিয়ে হলে সারা বাংলাদেশ জানবে। মিমের বাবা একজন শিক্ষক। তাঁর সম্মানের একটি বিষয় রয়েছে। যারা এসব গল্প ছড়াচ্ছে তারা অনর্থক ও উদ্দেশ্য প্রণোদিত ভাবেই ছড়াচ্ছে। মিম তিন থেকে চার বছর পরে বিয়ে করবে।

সম্প্রতি দেশের শোবিজে অভিনেত্রী মিম ও অভিনেতা বাপ্পীর বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ে। এর পরিপ্রেক্ষিতেই অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের মা ছবি সাহা গণমাধ্যমকে এসব কথা বলেন। শোনা গেছে, চলতি নভেম্বরের শুরুতেই ‘সুইটহার্ট’ ছবির এই জুটি কলকাতার কালিঘাটের মন্দিরে গিয়ে মালাবদল করেছেন।

ছবি সাহা বলেন, যে মেয়ে মা ছাড়া কোথাও চলতে পারে না। গাড়িতে ওঠার আগে আমাকে বলবে মা গাড়িতে ওঠো। আমাকে ছাড়া সে কোথাও যায় না। তার ব্যাপারে এসব গুজব ছড়ালে কেমন লাগে? আমি এ খবর শুনে খুব কষ্ট পেয়েছি। মানুষ মানুষের পেছনে কেন লাগে?

মিমের বিয়ের বিষয়ে ছবি সাহা বলেন, আমাদের ধর্মের রীতিনীতি একটু কঠিন। প্রসেসিং হতেই দুই তিন মাস লেগে যায়। আর হুট করে বিয়ের খবর ছড়িয়ে দিলে হয়ে গেল? মিম এখনো তিন চার বছর পরে বিয়ে করবে বলে আমাদের জানিয়েছে।

ভারতে নাকি গিয়ে তারা বিয়ে করেছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আগেই বলেছি মিমের বিয়ের খবর আমি জানবো না? আমি তো তার সাথে সবসময় থাকি। এসব গুজব যারা ছড়িয়েছে তারা আর যাই হোক মানুষের মঙ্গল চায় না।

বাপ্পী-মিম অভিনীত অনন্য মামুন পরিচালিত ‘আমি তোমার হতে চাই’ ছবিটি আগামী ১৬ ডিসেম্বর মুক্তি পাচ্ছে।



পিএনএস/বাকিবিল্লাহ্

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech