নিজের গানে নিজেই অভিনেতা (ভিডিও)

  

পিএনএস ডেস্ক : ‘মীরাক্কেল-৬’ মাতিয়ে জামিল এখন টিভি পর্দার ব্যস্ততম অভিনেতাদের কাতারে। তিনি নাটকের পাশাপাশি কাজ করছেন চলচ্চিত্রেও। সর্বেশেষ আলোচিত ‘আয়নাবাজি’ দিয়ে ব্যাপাকভাবে আলোচনায় তিনি। সম্প্রতি জামিল অভিনয় করছেন ‘রং ঢং’ নামের একটি ছবিতে। এ ছবিতে অভিনয়ের পাশাপাশি একটি গানেও কণ্ঠ দিয়েছেন তিনি।

গানটি শিরোনাম ‘অদ্ভুত প্রেম আমার’। ফুয়াদ নাসের বাবুর সঙ্গীত পরিচালনায় গানটির কথা ও সুর করেছেন জামিল নিজেই। রোমান্টিক কথামালায় সাজানো এই গানে নিজেই অভিনয় করলেন জামিল। এ গানের এক ঝলক ইউটিউবে প্রকাশ হয়েছে। খুব শিগগির পুরো গানটি প্রকাশ পাবে বলে জানান তিনি।

জামিল বলেন, ‘রং ঢং ছবিতে এই গানটি গেয়েছি খুব যত্ন নিয়ে। আমার বিশ্বাস গানটি প্রকাশ হওয়ার পর সবার কাছে ভালো লাগবে।’

এবারই প্রথমবার বড় পরিসরে গাইলেন জামিল। এ নিয়ে তার উচ্ছ্বাসের কমতি নেই। বললেন, ‘মনের তাগিদে আমি গান করি। গানটা কিন্তু আমার রক্তে মিশে আছে। আমার বাবা টুকটাক গান গাইতেন। আধুনিক ও ব্যান্ড আঙ্গিকের গান ছিল তার পছন্দ। বাবার কাছ থেকেই আমার গানের হাতেখড়ি। মনে মনে স্বপ্ন দেখতাম গান নিয়ে কিছু করার।’

ব্ল্যাকশাইন প্রডাকশন প্রযোজিত ‘রং ঢং’ ছবিটি পরিচালনা করছেন আহসান সারোয়ার। ছবিতে জামিল ছাড়া আরো অভিনয় করেছেন স্বাধীন খসরু, লুৎফর রহমান জর্জ, আকিব, শামিম হোসেন, আমিন আজাদসহ অনেকে। সবকিছু ঠিক থাকলে নতুন বছরের শুরুতে ছবিটি মুক্তি পাবে।

ছবিটি প্রসঙ্গে জামিল বলেন, ‘আমাদের দেশে চলচ্চিত্র মানেই দর্শকদের কাছে প্রেম-ভালোবাসা-ঢিসুম ঢুসুম মারামারি এসব বোঝায়। কিন্তু ‘রং ঢং’ ছবিটি সেসবের বাইরের গল্প নিয়ে নির্মিত হচ্ছে। এখানে দেশপ্রেম-সংস্কৃতিচর্চা-শিল্পবোধ সম্পর্কে বিভিন্ন মেসেজ পৌঁছে যাবে দর্শকদের কাছে। সেজন্য বলা যায় ছবিটি থেকে একেবারেই ব্যতিক্রম কিছু পাবেন চলচ্চিত্রপ্রেমীরা।’

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech