দীর্ঘ বিরতির পর ফিরলেন আঁচল

  02-12-2016 12:27AM

পিএনএস ডেস্ক : সর্বশেষ এফডিসিতে এপ্রিল মাসে হিমেল আশরাফ পরিচালিত ‘সুলতানা বিবিয়ানা’ ছবির শুটিং করেছিলেন চিত্রনায়িকা আঁচল। সেখানে ছবিটির ফাইটিং ছাড়া আরো কিছু দৃশ্যের শুটিং হয়। তারপর গানের শুটিং হওয়ার কারণে ছবির নায়ক বাপ্পীর অসুস্থতার কারণে শুটিং করা হয়নি।

হাতে অন্যান্য ছবির শুটিং না থাকায় আঁচল বেশ লম্বা বিরতিতে যান। এই ফাঁকে আঁচল নিজেকে নতুন করে প্রস্তুত করেছেন, গ্রামের বাড়ি খুলনার ডুমুরিয়ায় কাটিয়েছেন। তবে বিরতি কাটিয়ে অনেকদিন পর আবার শুটিংয়ে ফিরলেন এই চিত্রনায়িকা।

বর্তমানে আঁচল রয়েছেন কক্সবাজারে সাগরপাড়ে। সেখানে তারেক শিকদার পরিচালিত ‘দাগ’ ছবির শেষ লটের শুটিং করছেন। মুঠোফোনে আঁচল জানান, ‘অনেকদিন পর আবার শুটিং করছি। সেই চিরচেনা অ্যাকশন, কাট, লাইট-ক্যামেরা আলোর ঝলকানি। খুব ভালো লাগছে।’

আরো বলেন, ‘গত ২৭ নভেম্বর থেকে শুরু হয়েছে শুটিং, চলবে আগামী ২ ডিসেম্বর পর্যন্ত। তারপর ছবির শুটিং হবে। তবে একটা আইটেম গানের শুটিংয়ে অংশ নেব। সেটার শুটিং হবে সিলেটের শ্রীমঙ্গলে। এটা হলেই ‘দাগ’ ছবির ক্যামেরা ক্লোজ হবে।’

‘দাগ’ ছবিতে আঁচল ছাড়াও অভিনয় করছেন বাপ্পী-মিম। এদিকে আঁচল অভিনীত ‘সুলতানা বিবিয়ানা’ ছবিটি গেল ঈদে মুক্তি পাওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত মুক্তির মিছিল থেকে সরে দাঁড়ায়। তবে ছবির নির্মাতা হিমেল আশরাফ আশা করছেন, আগামী বছরের শুরুতেই ছবিটি মুক্তি দেয়া হবে।

আর তার অভিনীত সর্বশেষ ছবি শাহেদ চৌধুরী পরিচালিত ‘আড়াল’ মুক্তি পায় চলতি বছরের ৫ আগস্ট। এর আগে গত রোজার ঈদে মুক্তি পায় ‘মেন্টাল’।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন