রণবীরের সঙ্গে একেবারেই চান না ক্যাটরিনা

  

পিএনএস ডেস্ক : রণবীর কাপুরের সঙ্গে জনসমক্ষে নাকি একেবারেই দেখা দিতে চান না ক্যাটরিনা কাইফ। সেই কারণে জগ্গা জাসুসের প্রোমোশন নাকি করতে চান না তিনি। তবে রণবীর কাপুর ক্যাটের সঙ্গে প্রোমোশন করবেন কি না তা এখনো তিনি খোলসা করেননি।
সাধারণত কোনো সিনেমা মুক্তির পাওয়ার আগে নায়ক নায়িকার মধ্যে সম্পর্ক বা লড়াইয়ের খবর সামনে আসে। গতমাসে রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের সম্পর্ক জোড়া লাগার কথা সামনে আসে।
এখবরো প্রকাশ পায় যে ফোটোশুটে নাকি রণবীর ও ক্যাটরিনাকে বন্ধুত্বপূর্ণ আচরণ করতে দেখা গেছে। প্রোডাকশন টিম চেয়েছিল রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের মতো সম্পর্কের প্রচার করুক রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ।
শোনা যাচ্ছে, জগ্গা জাসুসের ডিস্ট্রিবিউটর ডিসনি UTV রণবীর ও ক্যাটরিনা দু’জনকেই বলেছিলেন সিনেমার প্রোমেশনের কথা। দু’জনকে একসঙ্গে প্রোমোশনে যোগ দেয়ার আবেদন এসেছিল। তাই তারা নাকি ঠিক করেছেন জগ্গা জাসুসের প্রোমোশনে একে অপরের সঙ্গেই থাকবেন।
যেখানেই প্রোমোশন করতে যাবেন, একসঙ্গে যাবেন। কিন্তু প্রোডিউসারদের এই ইচ্ছা নাকি সফল হবে না। এখন নাকি রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ একে অপরের সঙ্গে কথাই বলছেন না। মুম্বইয়ে জগ্গা জাসুসের শেষ সিডিউলে শুটিংয়ের সময় কাজ ছাড়া নাকি কথাই বলেননি তারা।
শুটিং করেছেন, তারপর যে যার ভ্যানিটি ভ্যানে ফিরে গেছেন। সমস্যা এতটাই হচ্ছিল যে রণবীরের ঘনিষ্ঠ বন্ধু অয়ন মুখোপাধ্যায়কে স্পটে ডাকতে হয়।
ইতিমধ্যে রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের সমস্যার জন্য জগ্গা জাসুসের সিডিউল অনেকবারই পিছিয়ে গেছে। শেষমেশ ঠিক হয়েছে পরের বছর ৭ এপ্রিল মুক্তি পাবে জগ্গা জাসুস।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech