রাধিকার সিনেমার নগ্ন ক্লিপ ফাঁস

  04-12-2016 03:46PM

পিএনএস ডেস্ক:ম্যাডলি ও পার্চড দুটি ছবিতেই সাহসী চরিত্রে অভিনয় করেছিলেন রাধিকা আপ্তে। সেসময় তাঁর নগ্ন দৃশ্যে সোশাল মিডিয়া ছড়িয়ে পড়েছিল। এবার রাধিকাকে আবার সেই পরিস্থিতির সম্মুখীন হতে হল। আবার ফাঁস হলো রাধিকা আপ্তের এমএমএস।

রাধিকাকে নিয়ে এই বিতর্কের সূত্রপাত গতবছর। একটি ভিডিওতে তাঁকে জামা খুলতে দেখা গেছে। তারপর বোঝা যায়, ওই ভিডিও আসলে অনুরাগ কাশ্যপের ম্যাডলি ছবির ক্লিপ। ভিডিওটি লিক হয়ে যাওয়ার পর রীতিমতো রেগে যান অনুরাগ। জানান, ছবির গল্পটি একটি বাস্তব ঘটনা অবলম্বনে। ছবির প্রয়োজনেই রাধিকাকে নগ্ন হতে বলা হয়েছিল। রাধিকাও সাহসিকতার সঙ্গেই সেটি করেছিলেন।

এরপর পার্চড ছবিতে আদিল হুসেনের সঙ্গে রাধিকার ঘনিষ্ঠ দৃশ্যটি ফাঁস হয়ে যায়। দৃশ্যে রাধিকাকে একেবারে নগ্ন অবস্থায় দেখা যাবে। ছবি রিলিজের আগেই সেই দৃশ্যেটি ফাঁস হয়ে যায়। দৃশ্যটি লিক হওয়ার পর আদিল হুসেন জানিয়েছিলেন, গুগল অ্যালার্ট থেকে তিনি রাধিকার নগ্ন ভিডিওটির ফাঁস হওয়ার বিষয়টি জানতে পারেন। এটি চোখে আঁঙুল দিয়ে দেখিয়ে দেয়, সমাজে কত মানুষ যৌনতা নিয়ে ভাবেন।

রাধিকা জানান, ফাঁস হয়ে যাওয়া সিনগুলোকে পাত্তা দিচ্ছি না।কারণ ছবির চাহিদাটা অনেক বেশি বড়। শরীর নিয়ে লজ্জিত নই। ওয়ার্ল্ড সিনেমা দেখে বড় হয়েছি। ভারত ও বিদেশের অনেক জায়গায় দেখেছেন স্টেজে শিল্পীরা নগ্ন হয়ে পারফর্ম করেন। তাহলে আমি করলে দোষ কোথায়?

তবে এবার ফিল্মের কোনও সিন নয়। একটি পুরো ছবি। ‘বোম্বারিয়া’ ছবিতে অভিনয় করছেন রাধিকা। সেখানে তাঁর চরিত্রটি এমন একটি মেয়ের যার এমএমএস ক্লিপ ফাঁস হয়েছে। পরিচালক মাইকেল ওয়ার্ড জানিয়েছেন, এই ছবিতেও সাহসী দৃশ্য আছে রাধিকার। ঠিক যেমন অনুরগ কাশ্যপের ছবি ম্যাডলিতে ছিল। ম্যাডলির দৃশ্যগুলি লিক হওয়ার পর তাঁকে অনেক খারাপ পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছিল। কিন্তু রাধিকা সাহসী মেয়ে। তিনি সিনগুলি করতে রাজি হয়েছেন।’

ছবিতে রাধিকাকে ফিল্ম পাবলিসিস্টের চরিত্রে দেখা যাবে। রাস্তায় হঠাৎই তার ফোন চুরি হয়। মেয়েটি চোরকে ধাওয়া করে। কারণ, সেই ফোনে তার একটি স্নানের দৃশ্য আছে। এই নিয়েই ছবির গল্প। ছবির প্রধান ভূমিকায় অভিনয় করছেন রাধিকা আপ্তে।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন