টানটান উত্তেজনায় ভয়ংকর সুন্দর(ভিডিওসহ)

  04-12-2016 11:34PM

পিএনএস ডেস্ক : বছরজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে নির্মাতা অনিমেষ আইচের ‘ভয়ংকর সুন্দর’ ছবিটি। শনিবার (৩ ডিসেম্বর) আলোচিত এই ছবির এক ঝলক প্রকাশ পেয়েছে ইউটিউবে। ৫৬ সেকেন্ডের এই ভিডিওটিতে টানটান উত্তেজনা দেখা গেছে।

থ্রিলারধর্মী ‘ভয়ংকর সুন্দর’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায় ও দেশের ছোটপর্দার অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। স্বল্প পরিসরের এই ভিডিওটি ইঙ্গিত দিচ্ছে ‘ভয়ংকর সুন্দর’ ছবিটি মুক্তির পর বাজিমাৎ করবে!

এখন শুধুই অপেক্ষা ছবিটি মুক্তির। নির্মাতা অনিমেষ আইচ বলছেন, ‘আগামী ফেব্রুয়ারি মাসেই ছবিটি মুক্তি পাবে।’ এর আগে এই নির্মাতার প্রথম ছবি হাইভোল্টেজ ‘জিরো ডিগ্রী’ মুক্তি পায় গত বছরের ফেব্রুয়ারিতে।

মতি নন্দীর ছোটগল্প ‘জলের ঘূর্ণী ও বক বক শব্দ’ অবলম্বনে চলচ্চিত্রটিতে চিত্রনাট্য ও পরিচালনা করছেন অনিমেষ আইচ। এতে ভাবনা ও পরমব্রত ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করছেন সৈয়দ হাসান ইমাম, লুৎফর রহমান জর্জ, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, সমাপ্তি মাসুক, দিহান, অ্যালের শুভ্র প্রমুখ।

এ স্কয়ার ফিল্ম কোম্পানির ব্যানারে নির্মিতব্য ছবিটিতে সংগীত পরিচালনা করছেন ইমন সাহা। চিত্রগ্রাহক খায়ের খন্দকার, নৃত্য পরিচালনায় সোহাগ, কস্টিউম ডিজাইনার চিন্ময়ী গুপ্তা।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন