বিয়ের আগেই গর্ভধারণ করা বলিউড নায়িকারা

  05-12-2016 01:17PM

পিএনএস ডেস্ক: বলিউড নায়িকাদের ঘিরে জল্পনার বাসা বাঁধার মাত্রাটা একটু বেশী। পর্দা বা ব্যক্তিগত দুই জীবন নিয়েই আলোচিত তারা। তবে তাদের এমন অনেক ঘটনা আছে যেগুলো সমাজের চোখে বেশ নিন্দনীয়। তার মধ্যে বিয়ের আগেই গর্ভধারণ করা অন্যতম। চলুন জেনে নেয়া যাক বিয়ের আগে গর্ভধারণ করা নায়িকাদের এক ঝলক-

১. শ্রীদেবীঃ ইনিই বলিউডের একমাত্র নায়িকা যিনি খোলাখুলি স্বীকার করেছেন যে, বিয়ের আগেই তিনি গর্ভবতী ছিলেন। ১৯৯৬ সালে বনি কাপুরের সঙ্গে যখন শ্রীদেবীর বিয়ে হয় তখন তিনি ৭ মাসের অন্তঃসত্বা। এই হিসেব থেকে অনেকেই এই সিদ্ধান্তে পৌঁছেছেন যে, যখন বনির সন্তানের গর্ভধারণ করেন‌ শ্রীদেবী তখনও বনি তার প্রথম স্ত্রীকে ডিভোর্স দেননি। বিয়ের কয়েক মাসের মধ্যেই জ্যেষ্ঠা কন্যা জাহ্নবীর জননী হন শ্রীদেবী।

২. মহিমা চৌধুরীঃ ববি মুখোপাধ্যায়ের সঙ্গে মহিমার বিয়ে হয় ২০০৬ সালে। তার আগে বেশ কিছু পুরুষের সঙ্গে প্রণয়সম্পর্কে জড়িয়েছিলেন মহিমা। তারপর তার বিয়ের খবরটা প্রকাশ পায় আচমকাই। আর বিয়ের কয়েক মাসের মধ্যেই এক কন্যা সন্তানের জননী হন তিনি। নিন্দুকেরা বলেন, বিয়ের আগে থেকেই নিশ্চয়ই অন্তঃসত্বা ছিলেন মহিমা।

৩. অমৃতা অরোরাঃ ব্যবসায়ী শাকিল লাদাকের সঙ্গে অমৃতার বিয়ের বন্দোবস্ত হয় অত্যন্ত তাড়াতাড়ি, বিয়েটাও হয়ে যায় বেশ গোপনে। বিয়ের কয়েকমাস পরেই সন্তানের জন্ম দেন অমৃতা। স্বভাবতই গুঞ্জন শুরু হয়ে যায় যে, অমৃতা বিয়ের আগে থেকেই গর্ভবতী ছিলেন।

৪. কঙ্কনা সেন শর্মাঃ বেশ কয়েক বছর অভিনেতা রণবীর শোরের সঙ্গে প্রণয়পর্ব চলার পরে ২০১০ সালে বিয়ের পিঁড়িতে বসেন তারা। ২০১১ সালের শুরুর দিকেই একটি পুত্রসন্তানের জন্ম দেন কঙ্কনা। এ থেকে বলিউডে আলোচনা শুরু হয়ে যায়, বিয়ের আগে থেকেই গর্ভবতী ছিলেন তিনি। তবে এই বিষয়টি কঙ্কনা নিজে কখনও স্বীকার করেননি।

৫. সেলিনা জেটলিঃ দুবাইয়ের হোটেল ব্যবসায়ী পিটার হাগের সঙ্গে বেশ কয়েকবছর প্রণয়পর্ব চলার পরে সেলিনার সঙ্গে তার বিয়ে হয় ২০১১ সালের জুলাইয়ে। পরের মার্চেই যমজ সন্তানের মা হন অমৃতা। বোঝাই যায়, বিয়ের আগেই গর্ভবতী ছিলেন তিনি।

৬. সারিকাঃ অভিনেত্রী সারিকার সঙ্গে কমল হাসানের ভালোবাসার সম্পর্ক যখন শুরু হয় তখনও কমলের সঙ্গে তার প্রথম স্ত্রীর বিবাহবিচ্ছেদ ঘটেনি। এই সময়েই সারিকা কমলের সন্তান গর্ভে ধারণ করেন। এই সন্তানই বর্তমানের নামজাদা অভিনেত্রী শ্রুতি হসান।

৭. বীণা মালিকঃ নানা কারণে বিভিন্ন সময়ে ইনি বিতর্কের কেন্দ্রবিন্দু হয়েছেন‌। তার সন্তানধারণের বিষয়টি নিয়েও নানা কথা শোনা যায়। সেগুলির মধ্যে একটি হল, দুবাইয়ের এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হওয়ার সময়েই গর্ভবতী ছিলেন বীণা। এমনকী লোকে এমন কথাও বলে যে, এই সন্তানের প্রকৃত পিতা নাকি বীণার প্রাক্তন এক প্রেমিক।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন