নায়িকা বিপাশা কবিরের পথচলা

  06-12-2016 07:10PM

পিএনএস: লাক্স-চ্যানেল আই প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা দেয়া বিপাশা কবির চলচ্চিত্রের নায়িকা হওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করে গেছেন। শুরুর দিকে আইটেম গার্ল হিসেবে কাজ করলেও শেষতক নায়িকা নামের সোনার হরিণ তার কাছে ধরা দিয়েছে।

যদিও সেটা পাওয়ার জন্য তার পরিশ্রমের অন্ত ছিল না। এ সময়ে এসে ছবির মূল নায়িকার চরিত্রে অভিনয় নিয়েই ব্যস্ত আছেন তিনি। গেল নভেম্বরে তিনি চিত্রনায়ক সাইমনের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন ‘খাস জমিন’ ছবিতে।

এছাড়া শেষ করেছেন চিত্রনায়ক শাহরিয়াজের বিপরীতে ‘ক্রাইমরোড’ ও ‘পাষাণ’ ছবির কাজ।

এ প্রসঙ্গে বিপাশা কবির বলেন, ‘নায়িকা হয়ে কাজ করার জন্য যারা সহযোগী হয়ে হাত বাড়িয়ে দিয়েছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। সেই সঙ্গে আমার সহশিল্পীদের প্রতিও কৃতজ্ঞ। কারণ তারা আমাকে শুটিংয়ের সময় দারুণ সহযোগিতা করেছেন। কৃতজ্ঞ প্রত্যেক চলচ্চিত্রের পরিচালকের কাছেও।’

কতদিন চলচ্চিত্রে কাজ করতে চান? এমন প্রশ্নের জবাবে বিপাশা কবির বলেন, ‘ইচ্ছা তো আছে সারাজীবন কাজ করার। কিন্তু ভাগ্য কোন দিকে নিয়ে যায় কে জানে। তাই যতদিন পারি চলচ্চিত্রে কাজ করে যাব। তাছাড়া এটি সহজেই হাতছাড়া করতে চাচ্ছি না। আমার প্রথম পছন্দ চলচ্চিত্র। চেষ্টা করব মূল চরিত্রে অভিনয় করে দর্শকদের কাছাকাছি থাকতে।’

আসছে ২৩ ডিসেম্বর মুক্তি পাবে বিপাশা কবির অভিনীত ‘এক পৃথিবী প্রেম’ ছবিটি। এতে একটি মুজরা নৃত্য পরিবেশন করেছেন তিনি। তার সঙ্গে এই বিশেষ নৃত্যে আরও আছেন সৈয়দ হাসান ইমাম, এটিএম শামসুজ্জামান, আবুল হায়াত ও আমিরুল হক চৌধুরী।

এর আগে বিপাশা কবিরকে নায়িকারূপে ‘গুন্ডামী’, ‘আড়াল’ ও ‘বাজে ছেলে : দ্য লোফার’ ছবিতে দেখা গেছে।




পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন