এবার কোয়েল মল্লিকের সঙ্গে শাকিব খান

  07-12-2016 02:06AM


পিএনএস ডেস্ক : যৌথ প্রযোজনার ছবিতে মন দিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। এবার কলকাতার জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিকের সাথে জুটি হচ্ছেন ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে।
প্রথমবারের মতো বাংলাদেশ ও কলকাতার যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন কোয়েল মল্লিক। ‘বিদ্রোহী’ শিরোনামের এই ছবিতে কোয়েল মল্লিকের বিপরীতে দেখা যাবে চিত্রনায়ক শাকিব খানকে।
তবে ছবিটির এই নামটি পরিবর্তিত হবার সম্ভাবনা রয়েছে। এ প্রসঙ্গে আরো জানা গেছে যে বাংলাদেশের প্রযোজনা সংস্থা তিতাস কথাচিত্র ও কলকাতার একটি প্রযোজনা সংস্থা ছবিটি নির্মাণের ব্যাপারে এরইমধ্যে পারস্পরিক সমঝোতায় পৌঁছানোর পর এই দুই তারকার সাথেও কথা বলেছেন।
দুজনেই ছবিটি করার ব্যাপারে মৌখিক সম্মতিও জানিয়েছেন। কিন্তু আগামী বছরের ফেব্রুয়ারী পর্যন্ত শাকিব খানের শিডিউল না থাকা এবং কলকাতা অংশে কিছু সমস্যা থাকার কারণে এই মুহূর্তেই লিখিত চুক্তি হতে দেরী হচ্ছে। তবে এটা চূড়ান্ত যে এই ছবিতে কোয়েল এবং শাকিব দুজনেই অভিনয় করছেন।
জানা গেছে ছবিটির বাংলাদেশ অংশ থেকে পরিচালক হিসেবে থাকবেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ এবং কলকাতা থেকে থাকবেন রাজীব। তবে এ মাসের শেষের দিকে ছবিটির ব্যাপারে চূড়ান্ত ঘোষণা আসার সম্ভাবনা রয়েছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন