ঘর ভাঙার খবরে আহত শাবনূর

  08-12-2016 06:13PM

পিএনএস: ঢাকাই চলচ্চিত্রের ‘রানী’ খ্যাত শাবনূরের দিন-রাত কাটতো চলচ্চিত্র নিয়ে। অসংখ্য ব্যবসা সফল ছবিতে দ্যুতি ছড়িয়েছেন এ নায়িকা। ছিলেন প্রযোজক-নির্মাতাদের আস্থার স্তম্ভ। এরপর ২০১২ সালের ২৮ ডিসেম্বর পারিবারিকভাবে বিয়ে করেন শাবনূর। তার স্বামী যশোরের ছেলে অনিক মাহমুদ কম্পিউটার ইঞ্জিনিয়ারিং পড়াশোনা করলেও পেশায় ব্যবসায়ী।

বর্তমানে চলচ্চিত্র ছেড়ে কিছুটা দূরে থাকলেও স্বামী-সন্তান নিয়ে সুখেই আছেন শাবনূর। তবে চলতি সপ্তাহে চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন রটে, ঘর ভাঙছে শাবনূরের! এমন খবরের সত্যতা জানতে যোগাযোগ করা হয় শাবনূরের স্বামী অনিকের সঙ্গে। ব্যবসার কাজে তিনি এখন ঢাকায়।

বিচ্ছেদের শুনে তেলে-বেগুনে জ্বলে ওঠা অনিক বলেন, একেবারেই মিথ্যা বানোয়াট একটা কথা আমাদের ঘর ভাঙছে! আমি দেশে ব্যবসার কাজে ব্যস্ত থাকায় অস্ট্রেলিয়া যেতে পারছি না। তবে মুঠোফোনে দৈনিক কয়েকবার যোগাযোগ হচ্ছে। আমরা ভালো আছি, সুখেই আছি।

অনিক বলেন, শাবনূর অস্ট্রেলিয়ায় সিটিজেনশিপ পেয়েছে। আর দীর্ঘদিন ধরে সেখানে তার থাইরয়েডের চিকিৎসা চলছে। এই সপ্তাহেও দুবার ডাক্তারের কাছে গেছে বলে আমাকে জানিয়েছে। আমাদের মধ্যে কোন ধরনের সমস্যা হচ্ছে না। যারা আমাদের ঘর ভাঙার খবর ছড়াচ্ছেন তারা এটা নিজেদেরে কাটতি বাড়াতেই করেছেন।

খবরটি শুনে শাবনূর খুব আহত হয়েছে। ক্ষোভও প্রকাশ করেছে। একজন সিনিয়র শিল্পীর প্রতি গণমাধ্যমের এমন দায়সারা, অন্যায় আচরণ মেনে নেয়া যায় না। এদিকে অনেকেই আমাকে বিষয়টি নিয়ে আইনি লড়াইয়ে যেতে পরামর্শ দিচ্ছেন। তবে আমি এসব পাত্তা দিতে চাই না। ভালোর ভিড়ে মন্দ চিরকালই ছিল। আমাদের দেশের গণমাধ্যমেও আছে। এসব নিয়ে হতাশার কিছু নেই। শাবনূরের ভক্তদের কাছে দোয়া চেয়েছেন অনিক।



পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন