নিয়মিত হতে চান বর্ষা

  08-12-2016 11:49PM

পিএনএস ডেস্ক : বর্তমানে একাধিক ধারাবাহিক খণ্ড নাটকে কাজ করছেন স্নিগ্ধ বর্ষা। তার অভিনীত কয়েকটি নাটক রয়েছে প্রচারে। তবে সবকিছু উতরে আগামী বছর থেকে চলচ্চিত্রে নিয়মিত হতে চান তিনি। ছোটবেলা থেকেই এই স্বপ্ন নিজের মধ্যে পুষে রেখেছেন হালের নবীন এই তারকা।

বর্ষা বলেন, ‘এখন পর্যন্ত সবকিছু চূড়ান্ত। আগামী বছর মিনা ফিল্মসের ব্যানারে একটি বিগ ধামাকার ছবিতে কাজ করবো। ছবিতে বাংলাদেশ-ভারতের সুপারস্টাররা কাজ করবেন বলে প্রাথমিক আলাপ হয়েছে।’

তিনি আরো বলেন, ‘আমি অনেক নাটক-টেলিফিল্মে কাজ করেছি। এর মধ্যে চলচ্চিত্রে কাজ করার অনেক প্রস্তাব এসেছে। কিন্তু আমি করিনি। কারণ ছবির নির্মাতা পছন্দ হয়নি। আমি মনে করি, একটি ছবির স্রষ্টা হচ্ছেন একজন নির্মাতা। তিনি অভিজ্ঞ হলে তার নির্মাণও ভালো হবে। তখনই ছবিটি সবার কাছে সমাদৃত হবে। আমি সেই ভালো নির্মাতাদের অপেক্ষায় আছি।’

বর্ষা আরো বলেন, “আগামী বছর আমি যে ছবিতে কাজ করতে যাচ্ছি ওই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে সর্বশেষ সুপারহিট ছবি ‘নিষ্পাপ মুন্না’ ছবিটি মুক্তি পেয়েছিল। ওই প্রতিষ্ঠানের কর্ণধার হিমেল আহমেদ ভাই আবার ছবি প্রযোজনা করবেন। নির্মাতাও ভালো কেউ হবেন বলে জানানো হয়েছে।”

এদিকে বর্ষার ভাবনাজুড়ে রূপালি পর্দায় জ্বলে ওঠার স্বপ্ন থাকলেও তিনি এখন পুরোদস্তুর ব্যস্ত নাটক নিয়ে। বর্তমানে কাজ করছেন মিলন ভট্টোর নতুন ধারাবাহিক ইনডিসিপ্লিন, মোহন খানের নীড় খোঁজে গাঙচিল, সাজ্জাত সুমনের গ্যাঁড়াকলে মীরাক্কেলে।

এছাড়া এক ঘণ্টার নাটকে এফ এস নাঈমের সঙ্গে কাজ করলেন সিফাত ইসলামের ‘সন্ধিক্ষণে’। এর আগে আশরাফী মিঠুর ‘চন্দ্রাবতী’, শহিদুল ইসলাম রুনুর ‘নিঃশব্দ ভালোবাসা’ এবং সালেহ আহমেদ মনার ‘টাচ’ ইত্যাদি নাটকে।

বর্ষা অভিনয়ের পাশাপাশি উপস্থাপিকা হিসেবেও ছোটপর্দায় অংশ নিয়েছেন। এটিএন বাংলার ‘প্রাণ সিনে মিউজিক’ অনুষ্ঠানের বিশেষ কয়েকটি পর্ব উপস্থাপনা করেছেন। তবে এসবের বাইরে বর্ষা আগামী বছর পা রাখতে যাচ্ছেন বড় পর্দায়। তার জন্য শুভকামনা।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন