শুটিংয়ে যৌন হেনস্তার অভিযোগ অভিনেত্রীর

  09-12-2016 06:20AM

পিএনএস ডেস্ক : শুটিং স্পটে নিয়ে গিয়ে শ্লীলতাহানি ও যৌন হেনস্তার অভিযোগ তুললেন এক অভিনেত্রী। তার অভিযোগ, একটি বাংলা সিনেমার শুটিংয়ের সময়ই তাকে যৌন হেনস্তা করেন বাংলা ছবির ওই পরিচালক। তার বিরুদ্ধে পর্ণশ্রী থানায় অভিযোগ দায়ের করেছেন ওই অভিনেত্রী। যদিও ঘটনার তিন বছর পেরিয়ে যাওয়ার পর ওই অভিনেত্রী কেন অভিযোগ দায়ের করলেন, তা নিয়ে প্রশ্ন তুলেছে পুলিশও।
পুলিশ জানিয়েছে, ২০১৩ সালে একটি বাংলা সিনেমা প্রযোজনা করে মধ্য কলকাতার রফি আহমেদ কিদোয়াই রোডের একটি সংস্থা। সিনেমায় অভিনয়ের সূত্র ধরেই ওই অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ হয় পরিচালকের।
ওই বাংলা ছবিতে সুযোগ পান ওই অভিনেত্রী। তার অভিযোগ, সিনেমার শুটিং নিয়ে আলোচনার জন্য তাকে রফি আহমেদ কিদোয়াই রোডের ওই অফিসে ডেকে পাঠান পরিচালক। সেখানে তার শ্লীলতাহানি করেন তিনি।
অভিনেত্রীর দাবি, তিনি আপত্তি করেও কোনো লাভ হয়নি। তার সঙ্গে সিনেমার বিষয়ে চুক্তি হওয়ার ফলে তিনি বেরিয়েও আসতে পারেননি। ২০১৩ সালে জুনের পর থেকে শুটিং শুরু হয়। আগস্ট পর্যন্ত চলে শুটিং। ছবিটির আউটডোর শুটিং ছিল পুরুলিয়ায়।
অভিনেত্রীর অভিযোগ, আউটডোরেই তাকে যৌন হেনস্তা ও তার শ্লীলতাহানি করেন ওই পরিচালক। এই বিষয়ে মঙ্গলবার ওই অভিনেত্রী পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। এই ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
সূত্র: সংবাদ প্রতিদিন

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন