ডিজে মেহেদীর সংগীতায়োজনে শুভর গান

  13-01-2017 07:16PM

পিএনএস: ডি রকস্টার শুভ এখন থাকেন অস্ট্রেলিয়ায়। তার গাওয়া নতুন একটি গানের ভিডিও চিত্রায়িত হয়েছে সেখানে। গানটির শিরোনাম ‘হার কালা’। সুর করেছেন মীর মাসুম এবং সংগীতায়োজনে ছিলেন ডিজে মেহেদী।

ডি রকস্টার শুভ বলেন, ডিজে মেহেদীর কম্পোজিশনে প্রথমবার গাইলাম। সে অনেক চমৎকার ভাবে এ গানটি উপস্থাপন করেছে। তিনি আরও বলেন, আইসিসি টি টুয়েন্টি, বিপিএল, ওয়াটার কিংডমসহ বিদেশি সব ক্লাবে নিয়মিত ডিজে প্লে করেন মেহেদী। আশা করছি, তার কম্পোজিশনে করা আমার নতুন গানটি শ্রোতারা পছন্দ করবেন।

ডিজে মেহেদী বলেন, মগবাজারের জিটুতে এ গানের রেকর্ড করা হয়। এ গানের কয়েকটি লাইন সংকলিত আছে। ইলেকট্রনিক মিউজিক ঘরনার এ গানটি খুব শিগগিরই দর্শক-শ্রোতারা ইউটিউবে উপভোগ করতে পারবেন। শ্রোতারা ‘ডিজেমেহিদীবিডি.কম’-এ সার্চ দিলেও সেখানে গানটি পাবেন। গানটির ভিডিও পরিচালনা করেছেন ডিজে রাহাত। আশা করছি, নতুন বছরে আমার এ উপহারটি দর্শকদের বাড়তি বিনোদন দিবে।
উল্লেখ্য, ডিজে মেহেদী ২০০৯ সাল থেকে বিভিন্ন দেশীয় ও আন্তর্জাতিক মানের শোতে অংশ নিয়ে জনপ্রিয়তা পান। এবারই প্রথম একটি গান তিনি শ্রোতা ও দর্শকের সামনে আনছেন। ডিজে পেশার বাইরে তিনি এফডিল নামে একটি প্রতিষ্ঠানে পাবলিক রিলেশন ম্যানেজার পদে কর্মরত রয়েছেন।

অন্যদিকে, ডি রকস্টার শুভ ২০০৮ সালের সাউথ এশিয়ান সুপারস্টার বিজয়ী হন। এরইমধ্যে শ্রোতাদের বেশকিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি।



পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন