দৃশ্যধারনের সময় কাঁদলেন বুবলি!

  

পিএনএস : ১২ জানুয়ারি, বৃহস্পতিবার থেকে বিএফডিসির কড়ই তলায় শুরু হয়েছে শাহাদাৎ হোসেন লিটনের ‘অহংকার’ সিনেমার দৃশ্যধারনের কাজ। সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন শাকিব খান ও শবনম বুবলি। কিন্তু দৃশ্যধারনের প্রথম দিনেই ক্যামেরার সামনে কাঁদলেন বুবলি।

তাহলে কি নায়কের সঙ্গে কোন ঝগড়া হয়েছে গ্লিটজের এমন প্রশ্নে বুবলি তো হেসেই খুন! তিনি বলেন, “আসলে বিষয়টি মোটেই তেমন নয়। আজ আমাদের ‘অহংকার’ সিনেমার প্রথম দিনের দৃশ্যধারনের কাজ চলছে। সিনেমায় আমি তো খুবই অত্যাচারী একজন মানুষ। কিন্তু ঘটনাক্রমে আমার ভিতরে এক ধরনের মানবতাবোধ ও আত্মশুদ্ধি জাগ্রত হয়। আর সেই বোধের জায়গা থেকেই সিনেমার একটি দৃশ্য আমাকে কাঁদতে দেখা যাবে। এখন সেই দৃশ্যের দৃশ্যধারন চলছে।”

‘তুষার কথাচিত্র’ প্রযোজিত ‘অহংকার’ সিনেমায় মায়া চরিত্রে অভিনয় করছেন বুবলি। তবে ‘বসগিরি’ ও ‘শ্যূটার’ সিনেমার চেনা লুক থেকে বেড়িয়ে সর্ম্পূণ নতুন অবতারে নাকি ‘অহংকার’ সিনেমায় দেখা যাবে তাকে।

এ প্রসঙ্গে গ্লিটজকে বুবলি বলেন, “ব্যক্তিগত জীবনে আমি খুবই শান্ত স্বভাবের একজন মানুষ। কিন্তু সিনেমায় আমার অভিনীত মায়া চরিত্রটি একেবারেই ভিন্ন। বলতে গেলে পুরোদত্তর ব্যক্তিজীবনের বিপরীত একটি চরিত্রে এই সিনেমায় অভিনয় করছি আমি। আগের দুটো সিনেমার অভিনীত চরিত্রের বাইরে সর্ম্পূণ নতুন রূপেই দর্শক আমাকে দেখতে পাবেন।”
সিনেমার মায়া চরিত্রের মত ব্যক্তিজীবনেও আত্মশুদ্ধির মত কোন ঘটনা ঘটেছিলো কি?

মিষ্টি হেসে বুবলি বলেন, “ব্যক্তিজীবনে আমি খুবই চুপচাপ স্বভাবের একজন মানুষ। আমি খুবই অল্প কথা বলি তবে শুধুমাত্র কাছের মানুষদের সঙ্গেই বলতে গেলে মন খুলে কথাবার্তা বলা হয়ে থাকে। অহংকার করার মত বিষয়গুলোর জীবনে স্থান দেওয়া কিংবা সেখান থেকে নিজের ভুলগুলো শুধরে নেওয়ার মত বিষয়গুলো আমার জীবনে কখনো ঘটেনি। সবসময় যে কোন ব্যাপারে পরিবারের সহযোগিতা নিয়েই আমার প্রতিটি সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। তাই কারো সঙ্গে অহংকার করে নিজের আত্নশুদ্ধির বিষয়টি এখনো জীবনে আসেনি।”

২০১৬ সালে শামীম আহমেদ রনির ‘বসগিরি’ ও ওয়াজেদ আলী সুমনের ‘শ্যুটার’ সিনেমার মাধ্যমে ঢালিউডের অভিষিক্ত হন নবাগত নায়িকা শবনম ইয়াসমিন বুবলি। মিডিয়াতে তিনি বুবলি নামেই সবচেয়ে বেশি পরিচিত। মুক্তিপ্রাপ্ত দুটো সিনেমাতেই তিনি ঢালিউডের সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন। এরপরের গল্পটা সকলের জানা। ক্যারিয়্যারে শুরুতে বক্সঅফিসে একই দিনে দুটো সুপারহিট সিনেমা মুক্তির মাধ্যমে সকল শ্রেণির দর্শকদের নজর কাড়েন বুবলি।

‘অহংকার’ সিনেমার মাধ্যমে শাকিবের সঙ্গে তৃতীয়বারের মত পর্দায় জুটি বাঁধলেন বুবলি।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল



 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech