‘পাখির ডানায় ভর’

  15-01-2017 11:41PM

পিএনএস ডেস্ক: বেসরকারি টেলিভিশন আরটিভির সাপ্তাহিক আয়োজন ডাবর আমলা নিবেদিত ‘মানডে নাইট সুপার ড্রামা’। এর আওতায় প্রতি সপ্তাহের সোমবার রাত ৮টা ১০ মিনিটে প্রচার হয় একটি খণ্ড নাটক।

তারই ধারাবাহিকতায় নতুন নাটক হিসেবে আগামীকাল সোমবার (১৬ জানুয়ারি) প্রচারিত হবে ‘পাখির ডানায় ভর’। সেতু আরিফের রচনা ও পরিচালনায় নাটকটিতে জুটি হয়ে কাজ করেছেন সজল ও তাসনুভা তিশা। এছাড়াও আছেন স্পর্শিয়া।

নাটকের গল্পে দেখা যাবে- মীরা ও পার্থর রেমের সম্পর্কের মধ্যে হঠাৎ শুরু হয় অস্থিরতা। কারণ পার্থ ও মীরার ব্যক্তিত্বের দ্বন্দ্ব,সময়ের টানাপোড়ন, ভালো লাগা না লাগার মারপ্যাচ ইত্যাদি। মীরা তার প্রয়োজনে আলাদা হতে থাকে পার্থর কাছ থেকে।

অন্যদিকে নুসরাতের সঙ্গে অদ্ভুতভাবে যোগাযোগ হয় পার্থর। পরিবারের পক্ষ থেকে নুসরাতের বিয়ে ঠিক হয়ে থাকে। কিন্তু নুসরাত বিয়ে করতে চায় না। পরিবার নুসরাতের পড়াশুনার খরচ বন্ধ করে দেয়। নুসরাত পড়তে চায়। নিজের ইচ্ছামতো থাকতে চায়। নুসরাতের এই সহজ সরল ভাবনাগুলি পার্থর মাথায় খুব ঘুরপাক খায়।

নুসরাতের জন্য কিছু একটা করতে চায় পার্থ। নুসরাতকে বিভিন্ন জায়গায় সিভি ড্রপ করতে উৎসাহ দেয়। একটা সময় চাকরিও ম্যানেজ করে দেয় তাকে। অন্যদিকে নুসরাত একটা আলাদা আতঙ্কে ভোগে, কি চায় পার্থ তার কাছে।

এদিকে মীরা নিজের ভুল ভাঙলে ব্যাকুল হয়ে উঠে পার্থর জন্য। সে আবার যোগাযোগ শুরু করে পার্থর সঙ্গে। কিন্তু ততোদিনে জল গড়িয়ে গেছ অনেকদূর। নাটকের শেষ সমীকরণ জানতে দেখতে হবে আরটিভিতে আগামীকাল রাত ৮টা ১০ মিনিটে।

নাটকটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শিখা খান, হাসনাত রিপন, মেহেদী হাসান পিয়াল ও পিকলু চৌধুরী। ‘পাখির ডানায় ভর’ নাটকটি প্রযোজনা করেছে টম ক্রিয়েশনস।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন