এশিয়ান টিভির চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী ১৮ জানুয়ারি

  16-01-2017 09:05AM

পিএনএস ডেস্ক: দেশের জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টিভির চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী আগামী বুধবার (১৮ জানুয়ারি)। একইসঙ্গে এশিয়ান রেডিও-৯০.৮ এফএম’রও জন্মদিন। এ উপলক্ষে ওইদিন রাজধানীর নিকেতনে এশিয়ান টিভি ভবনে চলবে জমকালো অনুষ্ঠান।

এ বিষয়ে বিস্তারিত জানাতে আজ রোববার দুপুর ১২টায় এশিয়ান টিভি ভবনে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন এশিয়ান টেলিভিশন ও এশিয়ান রেডিওর চেয়ারম্যান আলহাজ মো. হারুন-উর-রশীদ, সিআইপি। পাঁচ বছরে পা রাখার পেছনে নানাভাবে সহযোগিতা-সমর্থনের জন্য তিনি এশিয়ান টিভি ও রেডিও’র দর্শক-শ্রোতা, বিজ্ঞাপনদাতা ও ক্যাবল অপারেটরদের শুভেচ্ছা ও ধন্যবাদ জানান।

এ সময় তার সঙ্গে আরো উপস্থিত ছিলেন টেলিভিশনটির অতিরিক্ত অনুষ্ঠান প্রধান রোমানা রহমান। তিনি বলেন, ‘আগামী ১৭ জানুয়ারি দিবাগত রাত ১২টা ১ মিনিটে এশিয়ান টিভির কার্যালয়ে কেক কেটে পঞ্চম বর্ষে পদার্পণের আনুষ্ঠানিক উদ্বোধন হবে। এরপর ১৮ জানুয়ারি বেলা ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান।’

দিনভর এশিয়ান টিভি ও রেডিওকে শুভেচ্ছা জানাতে হাজির হবেন নানা অঙ্গনের তারকা ও গুণী ব্যক্তিত্বরা। পাশাপাশি দর্শকদের এদিন বিনোদনে মাতিয়ে রাখতে এশিয়ান টিভির পর্দায় সরাসরি সম্প্রচার হবে দেশের খ্যাতিমান শিল্পীদের সমন্বয়ে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন