৫০ লাখ টাকায় ক্যামেরার সামনে ফুলশয্যা!

  21-01-2017 02:33PM

পিএনএস ডেস্ক: ৫০ লাখ টাকার বিনিময়ে বিয়ে ও ফুলশয্যার দৃশ্য প্রচারে বলিপাড়ায় নতুন এই বিতর্কের সৃষ্টি হয়। একই সাথে নতুন বিতর্কে জড়ালো সালমানের আলোচিত রিয়ালিটি শো 'বিগ বস'। সম্প্রতি এই শোতে অংশগ্রহণকারী দুই প্রতিদ্বন্দ্বীর বিয়ে ও ফুলশয্যার অভিনয়ের অংশ প্রচারে নতুন এই বিতর্কের জন্ম হয়।


বলিপাড়ায় গুঞ্জন চলছে টিআরপি বাড়াতে এখন ফুলশয্যার সম্প্রচার চলছে। ভবিষ্যতে টিভি চ্যানেলগুলো আরও কতটা নিচে নামতে পারে সে প্রশ্নও উঠেছে।

জানা যায়, ওই রিয়ালিটি শো-তে ক্যামেরার সামনেই বিয়ে সারেন দুই প্রতিযোগী মোনালিসা এবং বিক্রান্ত সিংহ রাজপুত। বিয়ের পর নিয়মানুযায়ী শো'র মধ্যেই ফুলশয্যার কাজটিও অবলীলায় করেন তারা। বিগ বস হাউসের সিক্রেট রুমেই হয় তাদের বাসর।

অভিযোগ উঠেছে রিয়ালিটি শো-তে দর্শকদের আনন্দদানের জন্য মোনালিসা ও বিক্রান্তকে ক্যামেরার সামনে এমন দৃশ্যের জন্য নাকি ৫০ লাখ টাকা দিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ!

তবে অপর একটি কথাও ভেসে বেড়াচ্ছে বলিপাড়ায়। অন্য একটা মহলের দাবি, মোনালিসার বয়ফ্রেন্ড বিক্রান্ত সিংহ মোনালিসাকে বিগ বস হাউজের মধ্যেই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। মোনালিসাও আপত্তি করেননি। সে কারণেই তাদের বিয়েটা বিগ বস হাউজের মধ্যেই সেরে ফেলা হয়েছে।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন