ভারতীয় গণমাধ্যমে বাংলাদেশের ভাবনার শ্লীলতাহানি!

  20-02-2017 01:14PM

পিএনএস ডেস্ক: একজন ভারতের, আরেকজন বাংলাদেশের অভিনেত্রী। তাদের নাম এক হলেও দেশ, জাতি, গোত্র একেবারেই আলাদা। তারপরও ছবি বিভ্রাটের শিকার হলেন বাংলাদেশি ভাবনা। বিষয়টি নিয়ে বেশ ক্ষুব্ধ এ মডেল-অভিনেত্রী।

আজ সোমবার ভাবনা তার ফেসবুকে নিউজটির লিংক এবং স্ট্যাটাসে বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। তিনি বলেন, ‘মানুষ এতো নির্বোধ এবং বিরক্তির কিভাবে হয়! এ ধরণের নিউজ করার আগে দুইবার ভাববে না। খুব হতাশাজনক ব্যাপার। আলহামদুলিল্লাহ আমি ভাল আছি। এটা আমার সংবাদ না।’

আন্তর্জাতিক গণমাধ্যম জানিয়েছে, গত শুক্রবার শুটিং শেষে বাড়ি ফেরার পথে রাত ৯টার দিকে ভারতের কচির এরনাকুলামের আথানি নামক স্থানে তার গাড়িতে জোর করে একদল ব্যক্তি প্রবেশ করে। এরপর তার গাড়িতেই অপহরণ করা হয় এ অভিনেত্রীকে। দুর্বৃত্তরা তার শ্লীলতাহানি করে, অভিনেত্রীর ছবি ও ভিডিও করে দলটি। পরে অবশ্য ঘণ্টা খানেক পরে তাকে ছেড়ে দেওয়া হয়।

অবশ্য এটা নিয়ে মামলা, আটকের ঘটনাও ইতোমধ্যে ঘটেছে। এ ঘটনায় ভাবনার গাড়িচালক মার্টিনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এটা নিয়ে গতকাল রোববার খবর প্রকাশ করে ভারতীয় গণমাধ্যম জিনিউজ। সেখানে মালায়ালাম অভিনেত্রী ভাবনার পরিবর্তে ভুল করে বাংলাদেশি ভাবনার ছবি ব্যবহার করা হয়েছে। দিন পেরিয়ে গেলেও বিষয়টি নিয়ে মোটেও খেয়াল করেনি ঐ গণমাধ্যম। এ ঘটনায় পরে ক্ষোভ প্রকাশ করেন ফেসবুকে স্ট্যাটাস দেন ভাবনা।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন