সাইফ-কারিনার ছেলের নাম বদলে যাচ্ছে!

  23-02-2017 02:46PM

পিএনএস ডেস্ক:সদ্যোজাত সন্তানের নাম তৈমুর রাখা নিয়ে বিতর্কের জেরে নাম বদলানোর কথা ভেবেছিলেন বলিউড অভিনেতা সাইফ আলী খান। কিন্তু কারিনার আপত্তিতে শেষ পর্যন্ত আর নাম বদলাননি সাইফ। তবে তিনি জানিয়েছেন, ছেলে স্কুলে সবার কাছে অপ্রিয় হোক, সেটা তিনি চান না। তাই তৈমুরের বয়স এক বা দু বছর হওয়ার পরেও তিনি নাম বদল করতে পারেন।

ভারতের শীর্ষস্থানীয় একাধিক গণমাধ্যম জানিয়েছে, ভালোবেসে ছেলের নাম রেখেছিলেন তৈমুর। কিন্তু তা নিয়ে বিতর্কের ঝড় উঠেছিল। কেননা ১৩৯৯-এ ভারতের মাটিতে যে ধ্বংসলীলা চালিয়েছিল তৈমুর লং, সেই ইতিহাস ভোলার নয়। আর এই কারণেই ছেলের নাম রাখার পরে বিপুল সমালোচনার মুখে পড়েছিলেন সাইফ-কারিনা দম্পতি।

তবে সেই সমালোচনার পাল্টা জবাবও দিয়েছিলেন তারা। এবার তা নিয়ে ফের মুখ খুললেন সাইফ। তিনি জানান, বিতর্কের কারণে ছেলের নাম বদলে, নতুন নাম রাখতে পারেন তিনি।

শেষ পর্যন্ত কী ছেলের নাম সত্যিই বদলাতে চলেছেন সাইফ? এই বিষয়ে অবশ্য এখনই কিছু ঠিক করেননি পতৌদি নবাব। তবে তিনি জানিয়েছেন, গত কয়েক সপ্তাহ ধরেই তিনি এই বিষয়ে ভাবনা চিন্তা করছেন। কারিনার সঙ্গেও ইতিমধ্যেই তিনি এই বিষয়ে আলোচনা করেছেন।

সাইফ জানান, তিনি কখনই চান না শুধু নামের কারণে তাদের সন্তান জনসাধরণের কাছে অপ্রিয় হয়ে থাকুক। স্কুলে পড়ার সময়েও এই নিয়ে বেশ সমস্যায় পড়তে পারে তাদের সন্তান। এই সমস্ত কিছু মাথায় রেখেই সাইফ জানিয়েছেন, এক বা দুই বছর বয়সে তাদের সন্তানের নাম পরিবর্তন করতে পারেন তিনি।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন