ঠোঁট সার্জারি নিয়ে বিতর্কে জবাব দিলেন আয়েশা

  26-02-2017 11:04AM

পিএনএস ডেস্ক: ঠোঁটে সার্জারি করে নিজের লুক নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোপের মুখে পড়েছেন বলিউড অভিনেত্রী আয়েশা টাকিয়া। তবে এই আক্রমণে পাল্টা জবাব দিলেন অভিনেত্রী। ইন্সটাগ্রামে আয়েশা তাঁর একাধিক ছবিও পোস্ট করেছেন লিখেছেন, যা করেছেন বেশ করেছেন, এবং যেমন লুক এখন তাঁর হয়েছে, সেটা নিয়ে তিনি যথেষ্ট স্বচ্ছন্দ, গর্বিত, সেকথাও বলেছেন। নিজেকে নতুনভাবে খুঁজে পাওয়ার পর।

গত দুদিনে টুইটারে আয়েশার এই নয়া লুক নিয়ে যথেষ্ট ঠাট্টা-তামাশা করেছেন। তার পাল্টা আয়েষা ইন্সটাগ্রামে পোস্ট শেয়ার করেন।

তারপর অভিনেত্রী আরও একটি সাইড ফেসের সেলফি দিয়ে বলেন, নিজের লুকের প্রেমে পড়েছেন। এবং তিনি আরও বলেন, কারও সমালোচনার মুখে তিনি নিজেকে লুকিয়েও ফেলবেন, বা নিজেকে ফের পাল্টেও ফেলবেন না।

তারপর আরও একটি সেলফি দিয়ে তিনি প্রত্যেক নারী, পুরুষের উদ্দেশ্যে বলেন, নিজেকে ভালবাসুন। সমাজে কে কী বলল, সেই কথা নিয়ে ভাবনাচিন্তা করে নিজেকে সকলের আড়ালে রাখবেন না। তিনি মন্তব্য করেন কারও বক্তব্যের প্রভাবে নিজের আত্মবিশ্বাসকে কখনও টলতে দেওয়া উচিৎ নয়। এই পৃথিবীতে মতপ্রকাশের, সমালোচনা করার লোকের অভাব নেই। কিন্তু প্রত্যেক মানুষেরই উচিৎ তাতে কর্ণপাত না করে, নিজের মতো করে এগিয়ে চলা, নিজেকে নিয়ে গর্বিত থাকা।

সূত্র: এবিপি


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন