অনলাইনে মুক্তি পেল ‘অক্ষর’

  28-02-2017 08:23PM


পিএনএস: তরুণ নির্মাতা ভিকি জাহেদ পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র 'অক্ষর' অনলাইনে মুক্তি পেল। বৃহস্পতিবার সন্ধ্যায় টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি মুক্তি পায়। ‘অক্ষর’ ভিকি জাহেদের মুক্তিপ্রাপ্ত পাঁচ নম্বর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। ‘মোমেন্টস’, ‘মায়া’, ‘অবিশ্বাস’ ও ‘দেয়ালে’র সাফল্যের পর 'অক্ষর' নিয়েও বেশ আশাবাদী ভিকি।

অক্ষরর গল্প ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। এতে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান, সাফা কবির ও তাহসিন অহনা। জোভান ও সাফা এই প্রথম একসঙ্গে কোনো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করলেন।

ভিকি জাহেদ বলেন, “ অক্ষরের গল্পটা ব্যক্তিগতভাবে আমার অনেক পছন্দের। আমার অন্য কাজগুলোর চেয়ে এর গল্প ভিন্ন ধরনের। 'অক্ষর' হচ্ছে বিশুদ্ধ আবেগের গল্প, যার মধ্যে দর্শক খুঁজে পাবেন লুকিয়ে থাকা একটি ভালোবাসার গল্প। যে আবেগ মানুষকে সব বাধা-বিপত্তি অতিক্রম করে প্রিয়জনকে জয় করার সাহস সঞ্চার করে।”

২৬ মিনিটের স্বল্পদৈর্ঘ্যটিতে গান রয়েছে দুটি। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন মাহামুদ হায়েৎ অর্পণ, নাফিজা জাহান ও উপমা আহমেদ। সঙ্গীত পরিচালনা করেছেন মাহামুদ হায়েৎ অর্পণ। আহমেদ প্রডাকশনসের ব্যানারে প্রযোজনা করেছেন তাসনিয়া আতিক এবং সহযোগী প্রযোজক হিসেবে আছেন মিনহাজ আহমেদ। 'অক্ষর' পরিবেশক হিসেবে কাজ করছে টাইগার মিডিয়া। নির্মাণ করেছে মোশন ভাস্কর।

উল্লেখ্য, নির্মাতা ভিকি জাহেদের 'অক্ষরে'র পাশাপাশি 'দূরবীন' নামে আরেকটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায়। সম্প্রতি প্রকাশিত তাহসানের কণ্ঠে 'দূরবীনে'র ‘মোমের দেয়াল’ গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।



পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন