হান্টেড হাউসে সিনেমার শুটিং করতে গিয়ে ভুতের কবল

  01-03-2017 06:39PM

পিএনএস, বিনোদন প্রতিবেদক : পৃথিবীর অন্যতম ভয়ঙ্কর হান্টেড হাউস মালয়েশিয়ার ৯৯ ডোর ম্যানশন -এ সিনেমার শুটিং করতে গিয়ে ভূতের কবলে পরে আহত হন ছবির নায়ক শামস হাসান কাদির।

মিজানুর রহমান লাবু পরিচালিত হরর থ্রিলার মুভি ৯৯ ম্যানশন এর একটা সিকোয়েন্স চলাকালীন প্যারানরমাল এক্টিভিটির শিকার হন সিনেমার নায়ক শামস।

এ বিষয়ে শামস হাসান কাদির বলেন, আমি গত ২৭ তারিখ দিবাগত রাতে শুটিং এ শট দেওয়ারর সময় হঠৎ পেছন থেকে আঘাত পাই এবং আমার ঘারের এক সাইট পুরে যায়। এক প্রশ্নের যবাবে শামসস আরো বলেন, কোন যায়গা থেকে আঘতটি এসেছে তা এখনও যানা যায়নি।

এদিকে ঘটনার পর শামসের শুটিং কিছু দিনের জন্য ইস্তগিত রাখা হয়েছে, বিশ্বস্ত সূত্রে জানা গেছে দুই তিন দিনের ভিতর ছবির শুটিংএ শামস আবার যোগ দিবেন।

উল্লেখ্য, ছবিটিতে ব্যবহার করা হচ্ছে অত্যাধুনিক প্রযুক্তি, যেগুলোর ভেতর রয়েছে গিমবল, ড্রোন, স্লাইডার সহ আরও অনেক কিছু, যা শুধুমাত্র ব্যবহার করা হয় হলিউড ও বলিউড এর বিগ বাজেট মুভিতে।

ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করছেন, নায়ক শামস হাসান কাদির, নবাগতা নায়িকা সানজানা মিতু, অনিক আহমেদ রানা, কাজী নওশাবা আহমেদ ও শিমুল খান। আন্তর্জাতিক মান বজায় রাখতে এই চলচিত্রের মালয়েশিয়ার অংশের সকল টেকনিক্যাল টিম নেয়া হয়েছে ভারতের কান্নাডা ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে।

৯৯ ম্যানশন ছবিটি এই বছরই মুক্তি দেয়া হবে। বাংলাদেশ, মালয়েশিয়া সহ বিশ্বের বিভিন্ন দেশের সিনেমা হলে বিভিন্ন ভাষায় ডাবিং করে বাণিজ্যিক ভাবে এটি প্রদর্শিত হবে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন