স্বামীর সঙ্গে এবার রুপালী পর্দায়ও শ্রাবন্তীর রোমাঞ্চ

  17-03-2017 02:20PM


পিএনএস ডেস্ক: পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়ের ছবিতে অভিনয় করতে চলেছেন কলকাতা জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। ছবির নাম এখনো ঠিক না হলেও ত্রিভুজ প্রেমের এই ছবিতে শ্রাবন্তীর স্বামী কৃষ্ণ ভিরাজকেও দেখা যাবে।

ভারতীয় গণমাধ্যমের খবর, ছবির প্রধান চরিত্র অরুণিমা ও অরুণোদয়। এই দুটি চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী ও কৃষ্ণ। অরুণোদয় একটি সোনার কোম্পানি মালিক। সেই কোম্পানির প্রোডাক্ট মডেল অরুণিমা। পিকুর সঙ্গে তার সম্পর্ক আছে। পিকু পেশায় একজন কনটেন্ট রাইটার। সম্পর্কে থাকাকালীন অরুণোদয়ের প্রতি আকৃষ্ট হয়ে পড়ে অরুণিমা। পিকু-অরুণিমা-অরুণোদয়ের প্রেমকাহিনী নিয়েই এগিয়েছে ছবির গল্প।

শ্রাবন্তী জানিয়েছেন, বাস্তব জীবনের নায়কে এবার সিনেমাতে তার বিপরীতে দেখা যাবে। অভিনয় মানুষের জন্মগত প্রতিভা। কৃষ্ণের সেটি আছে। আর তিনি তা প্রমাণও করবেন বলে আশা শ্রাবন্তীর। কৃষ্ণকে তিনি ছবির জন্য কোন টিপস দিচ্ছেন না। উল্টো তার থেকেই টিপস নিচ্ছেন।

কৃষ্ণ বলেছেন, ‘আমি মডেলিং দুনিয়ার মানুষ। আমি জানি কীভাবে ক্যামেরা ফেস করতে হয়। আমি আমার ৫০০ শতাংশ দেব। স্ত্রীকে কখনো আশাহত করব না। কারণ ওই প্রথম, যে আমার অভিনয়ের উপর আস্থা রেখেছে।’

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন