সানজানা রিয়ার টেলিফিল্ম ‘মনবাস’

  21-03-2017 04:47PM

পিএনএস ডেস্ক: প্রতিনিয়তই নতুন মুখের আগমন ঘটছে ছোট পর্দায়। এরমধ্যে কেউ কেউ অতিথি হয়ে এসে কিছুদিন পর ফিরে যান। আবার কেউ কেউ অভিনয় দক্ষতার পরিচয় দিয়ে স্থায়ীভাবে কাজ করে যান শোবিজ অঙ্গনে। এ তালিকায় এবার যুক্ত হলেন নবাগত সানজানা রিয়া।

মিডিয়াতে কাজ করবেন এমন ইচ্ছে ছোটবেলা থেকে না থাকলেও হঠাৎ করেই অনলাইন বিজ্ঞাপনের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন রিয়া। এরপর প্রযোজক নজরুল রাজ তাকে প্রথমে অনলাইন বিজ্ঞাপনে দেখে মুগ্ধ হয়ে টেলিভিশনে কাজের সুযোগ দেন বলে জানান সানজানা রিয়া। সম্প্রতি ‘মনবাস’ শিরোনামের টেলিফিল্মে কাজ করেছেন তিনি। এটি পরিচালনা করেছেন সাখাওয়াত মানিক।

এ প্রসঙ্গে সানজানা রিয়া জানান, ‘চলতি মাসে বাংলালিংকের একটি অনলাইন বিজ্ঞাপনের কাজ করেছি। এ কাজটি দেখে প্রযোজক নজরুল রাজ ভাই পরিচালক সাখাওয়াত মানিক ভাইয়ের সঙ্গে আলাপ করিয়ে দেন। তিনিও আমার কাজ দেখে পছন্দ করেন। এরপর তাদের নাটকের বাজেট ও গল্প শুনে এমন সুযোগ হাত ছাড়া করিনি। এভাবেই টেলিফিল্মটির সঙ্গে যুক্তি হই।’

‘মনবাস’ টেলিফিল্মের গল্প প্রসঙ্গে সানজানা রিয়া বলেন, ‘মনবাস’ টেলিফিল্মে আমার চরিত্রের নাম মিথি। এতে আমাকে খুব শান্ত একটি চরিত্রে দেখা যাবে। আমি এক ছেলের সঙ্গে মেসেজ আদান-প্রদানের মাধ্যমে প্রেম করি। তাও তিন বছর। কখনো আমাদের দেখা হয় না। এভাবেই চলতে থাকে প্রেম। তিন বছর পর দেখা হয়। এরপর ঘটে বিভিন্ন ঘটনা। এভাবেই টেলিফিল্মটির গল্প এগিয়ে গেছে।’

শফিকুর রহমান শান্তর চিত্রনাট্যে এ টেলিফিল্মে সানজানা রিয়ার বিপরীতে অভিনয় করেছেন অর্পূব। এ ছাড়াও অভিনয় করেছেন মৌসুমী হামিদ, জন প্রমুখ।

রাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ টেলিফিল্মটি সম্প্রতি উত্তরাসহ বেশ কয়েকটি লোকেশনে দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। আগামী মাসে এটিএন বাংলায় টেলিফিল্মটি প্রচারিত হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন