আলোচনায় পরীমনি!

  22-03-2017 07:03AM



পিএনএস ডেস্ক: ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। ঢালিউড পাড়ায় একনামে চেনে যাকে। এবার দুশ’ জনকে পেছনে ফেলে আলোচনায় পরীমনি। সিনেমার কাজে রেকর্ডও গড়েছেন তিনি। ‘স্বপ্নজাল’ ছবিতে নায়িকা হিসেবে পরীমনিকে পুরোপুরি ফিট বলেছেন পরিচালক গিয়াসউদ্দিন সেলিম। কেন বলেছেন, পর্দায় দর্শক পরীর অভিনয় দেখলেই বুঝতে পারবেন বলে জানিয়েছেন তিনি।

তিনি জানান, ‘স্বপ্নজাল’ ছবির নায়িকা খুঁজতে গিয়ে প্রায় শ’ দুয়েক অভিনয়শিল্পীর অডিশন নেয়া হয়েছে। তাদের মধ্য থেকে পরীমনিকে বেছে নিয়েছেন তিনি। তার মানে বুঝতে হবে, ছবির গল্পের সঙ্গে পরীমনি কতটা মিলে গেছেন।

‘মনপুরা’ ছবির পর পরিচালক গিয়াসউদ্দিন সেলিম এবার তৈরি করছেন ‘স্বপ্নজাল’। তিনি বলেন, আমার নতুন ছবিতে আরও গুরুত্বপূর্ণ জিনিস পাওয়া যাবে। তবে কী পাওয়া যাবে- তা এখনই বলে দিতে চাচ্ছি না।

‘স্বপ্নজাল’ ছবিটি অক্টোবরে মুক্তি পাওয়ার চূড়ান্ত পর্যায়ে। ছবির শুটিং শেষ। এখন চলছে শুটিং–পরবর্তী কাজ। গিয়াসউদ্দিন সেলিম কয়েকদিনের মধ্যে যাবেন ভারতে। সেখানে হবে আরও কিছু কাজ।

‘স্বপ্নজাল’ ছবিতে পরীমনির সঙ্গে অভিনয় করেছেন নবাগত ইয়াশ রোহান। গল্পের প্রয়োজনেই নাকি নতুন নায়ক নেয়া হয়েছে। আরো অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, শিল্পী সরকার অপু, ওয়াহিদা মল্লিক জলি, ইরেশ যাকের ও প্রসূন আজাদ।

ছবি নিয়ে গিয়াসউদ্দিন সেলিমের প্রত্যাশা, আমার একটাই চাওয়া— সবাই দলে দলে প্রেক্ষাগৃহে যাবেন, সিনেমা দেখবেন। খুশি এবং দুঃখ মনে বাড়ি ফিরবেন। বাড়ি এসে বন্ধু আর আপনজনদের প্রেক্ষাগৃহে পাঠাবেন।

নড়াইল জেলায় জন্ম নেয়া পরীমনির শৈশব কাটে তার নানুর বাড়িতে। নানা-নানুর আদরেই বড় হয়েছেন পরীমনি। ছোটবেলা থেকেই নায়িকা হওয়ার ইচ্ছা বরিশাল সরকারি মহিলা কলেজের এইসএসসি করা পরীমনির। তবে পুলিশ অফিসার বাবার মেয়ে পুলিশ অফিসার হওয়ার স্বপ্নও ছিল।

শাহ আলম মন্ডলের মাধ্যমে ২০১১ সালে চলচিত্র পাড়ায় পা রাখেন ঢালিউড অভিনেত্রী পরীমনি। শাহ আলম মন্ডলের “ভালবাসা সীমাহীন” সিনেমার মাধ্যমে তার চলচিত্রে যাত্রা শুরু। এ বছর তার প্রথম ছবি “ভালবাসা সীমাহীন” মুক্তি পায়। এ সিনেমায় পরীমনির সাথে নায়ক হিসেবে ছিলেন জায়েদ খান এবং মিলন।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন