কন্যা আঁখির গানে শুরু আলমগীরের ছবি

  22-03-2017 11:43PM

পিএনএস ডেস্ক: চিত্রনায়ক আলমগীর। অভিনয় দিয়ে মুগ্ধ করেছেন বাংলার দর্শক। প্রযোজনাতেও সুনাম আছে তার। অন্যরকম জনপ্রিয়তা পেয়েছেন পরিচালনাতেও। ‘নিষ্পাপ’, ‘নির্মম’, ‘বৌমা’, ‘মায়ের দোয়া’ ও কলকাতার জন্য ‘মায়ের আশীর্বাদ’ নামের পাঁচটি ছবি পরিচালনা করেছেন তিনি। সবকটি ছবিই ছিল ব্যবসা সফল।

অনেকদিনের নীরবতা ভেঙে আবারও চলচ্চিত্র পরিচালনায় ফিরছেন এই কিংবদন্তি অভিনেতা। এটি নির্মিত হবে দুই বাংলার তারকাদের নিয়ে নির্মিত দুই বাংলার দর্শকদের জন্য। ছবির নাম ‘একটি সিনেমার গল্প’। এর গল্প ও চিত্রনাট্যও করেছেন আলমগীর।

তবে এখনও চূড়ান্ত হয়নি ছবির শিল্পীদের তালিকা। প্রাথমিকভাবে শোনা গেছে এতে বাংলাদেশের আরিফিন শুভ, পূর্ণিমা ও কলকাতার প্রসেনজিৎ ও পাওলি দামের নাম। পাত্র-পাত্রী ঠিক না হলেও থেমে নেই আলমগীর। তিনি এগিয়ে রাখছেন নিজের কাজ।

এরইমধ্যে তৈরি হলো ছবির একটি গান। এতে কণ্ঠ দিয়েছেন আলমগীরের কন্যা আঁখি আলমগীর। মঙ্গলবার সন্ধ্যায় ‘একটি সিনেমার গল্প’র প্রথম গানের রেকর্ডিং হয় এসআই টুটুলের স্টুডিওতে। টুটুলের সুর-সংগীতে গানটি লিখেছেন কবির বকুল।

গানটি নিয়ে আঁখি বলেন, ‘আব্বু তো অনেক বছর পর পরিচালনা করছেন। এর আগে আমি উনার দুটি ছবিতে গান করার সুযোগ পেয়েছি। আবারও আব্বুর ছবিতে গান করতে পেরে ভাল লাগছে।’

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন