সেটে কান্নায় ভেঙে পড়লেন কপিল

  24-03-2017 05:11PM

পিএনএস ডেস্ক:কপিল-সুনীল মতবিরোধ এককালে ছিল ময়দানের বিষয়। এখন তা বিনোদনের দুনিয়াতেও। ছোটপর্দায় টিআরপি তুলত যে জুটি, তাদের বিচ্ছেদের খবরেই সরগরম নেটদুনিয়া। তবে বিচ্ছেদের তাপ যে শুধু দর্শক পোহাচ্ছে তা নয়, আঁচ লাগছে কপিল শর্মার গায়েও। সম্প্রতি এ কারণে কান্নায় ভেঙে পড়লেন কপিল।

বিমানে ফেরার সময় তার প্রতি খারাপ ব্যবহার করেন কপিল, এমনটাই অভিযোগ ছিল সুনীল গ্রোভারের। টুইট করে কপিল তা হালকা করার চেষ্টা করেন। কিন্তু বিপত্তি মেটেনি। পাল্টা টুইটে সুনীল জানিয়ে দেন, কপিল যত হালকা করে পুরো বিষয়টি দেখানোর চেষ্টা করছেন আসলে তা নয়। সত্যিই তিনি কপিলের ব্যবহারে আহত হয়েছেন। তারপরই শো ছাড়ার ইঙ্গিত দেন তিনি। এবং শেষমেশ কপিলের শো থেকে বেরিয়ে যাবেন বলেই মনস্থ করেন।

ঘটনার আঁচ যে শো-তে ভালই পড়বে তা অনুমান করেছিলেন অনেকেই। কপিলের জনপ্রিয়তা তুঙ্গে থাকলেও, সুনীলের জনপ্রিয়তা মোটেও ফেলনা নয়। বিশেষত কপিল-সুনীল জুটির যে রসায়ন, তা না থাকলে শোয়ের মান পড়বে এমনটা আশঙ্কা ছিলই।

শোনা যাচ্ছে, কপিল নিজে সুনীলের বাড়ি গিয়েছিলেন পরিস্থিতি স্বাভাবিক করতে। কিন্তু তাতেও সেটে আসতে নারাজ সুনীল। শেষমেশ সুনীলের অনড় অবস্থানের জেরে কান্নায় ভেঙে পড়েন কপিল।

এক সিনেমার প্রমোশনে কলাকুশলীরা আসেন কপিলের শোয়ে। সেখানে একা কাজ করতে গিয়ে অস্বস্তিতে পড়েন কপিল। কিন্তু তাতেও কি পরিস্থিতি ফিরবে। সুনীল যেভাবে প্রত্যাখান করেছেন কপিলের শো, তাতে অদূর ভবিষ্যতে এই জুটি ফেরার কোনও সম্ভাবনাই দেখা যাচ্ছে না।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন