মৌসুমীর দুই যুগপূর্তি; ওমর সানি ফেসবুক স্ট্যাটাস

  25-03-2017 08:02AM

পিএনএস ডেস্ক: দেখতে দেখতে কেটে গেল প্রিয়দর্শিনী নায়িকার দুই যুগ। মনে হচ্ছে এই তো সেদিনই এক সিনেমা হলের সামনে সাঁটানো পোস্টার দেখলাম সালমান শাহ-মৌসুমীর ছবির নাম ‘কেয়ামত থেকে কেয়ামত’। অভিনেত্রী মৌসুমীর প্রথম ছবি। সালমান শাহেরও ডেব্যু ছবি এটা।

বাংলা চলচ্চিত্রের ইতিহাসে মাইলফলক সৃষ্টি করা এই জুটির চলচ্চিত্রে আগমনের অনেক বছর হয়ে গেল। এই যেমন মৌসুমীর স্বামী ওমর সানি জানিয়ে দিলেন আজ ২৫ মার্চ মৌসুমী চলচ্চিত্রে দুইযুগ অর্থাৎ ২৪ বছর স্পর্শ করলেন। দুইযুগ বিশাল সময়।

অথচ এখনো মৌসুমী দিব্যি নায়িকার চরিত্রে মানিয়ে যান। এই দুই যুগে কেয়ামত থেকে কেয়ামত, অন্তরে অন্তরেসহ অসংখ্য জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন। এরই মধ্যেই অবশ্য তিনি ডিরেকশন দেয়া শুরু করে দিয়েছেন। তাতেও কোনো অংশ কম নন।

মৌসুমীর এই বিশেষদিনটিকে মনে রেখে তার জীবনসঙ্গী ওমর সানি ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন-

‘কেয়ামত থেকে কেয়ামত’ আমি ধন্যবাদ দিতে চাই আমার শশুর শাশুড়ি, সোহানুর রহমান সোহান, সুকুমার দাদা (এমপি), মুশফিকুর রহমান গুলজার এবং সিরাজ ভাই কে। আমি কৃতজ্ঞ আপনাদের কাছে, প্রিয়দর্শিনী মহারানি মৌসুমী কে চলচ্চিত্রে আনার জন্য। চলচ্চিত্রে ২৪ বছর হলো তোমার, মৌসুমী। আমি আরও কৃতজ্ঞ দর্শকদের কাছে। দোয়া করি হাজার বছর বেঁচে থাকো বাঙালির মানসপটে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন