অভিনব কৌশলেই ১২ কেজি ওজন কমালেন কারিনা

  25-03-2017 12:38PM

পিএনএস ডেস্ক: ডিসেম্বর মাসে সন্তানের জন্ম দিয়েছেন কারিনা। বর্তমানে কারিনা-সাইফের ঘর আলো করে রয়েছে তাদের ছেলে তৈমুর। গর্ভধারণের সময়ে বেশ খানিকটা মেদ জমে গিয়েছিল কারিনার শরীরে। প্রায় ১৮ কেজি ওজন বেড়ে গিয়েছিল তার। সন্তান প্রসবের পরে স্বভাবতই আবার নায়িকা-সুলভ তন্বী চেহারায় ফিরতে চাইছেন তিনি। কিন্তু ওজন কমানোর জন্য তিনি নিয়েছেন এক অভিনব কৌশল।

কারিনাদের পরিবারের সঙ্গে সংশ্লিষ্ট বিশেষ সূত্র সংবাদমাধ্যমকে জানাচ্ছে, ‘প্রসবের প্রায় ৪০ দিন পর থেকে ওজন কমানোর জন্য সচেষ্ট হন কারিনা। হালকা এক্সারসাইজের পাশাপাশি যোগ ব্যয়ামও শুরু করেন। কিন্তু গত দু’ সপ্তাহে তিনি রীতিমতো ওয়ার্কআউট এবং পিলেটস (পেটের মেদ কমানোর জন্য বিশেষ ব্যয়াম) শুরু করেছেন। ’

এই সব কৌশলে ১২ কেজি ওজন কমিয়ে ফেলেছেন কারিনা। মে মাস থেকে শুরু হচ্ছে কারিনার পরবর্তী সিনেমা ‘ভিরে দি ওয়েডিং’-এর শ্যুটিং। তার আগে আগামী এক মাসে আরও বেশ কিছুটা ওজন কমানোর পরিকল্পনা করছেন কারিনা।

অনেকেই বলছেন সন্তানের জন্মের পরে যে ভাবে ধীরে ধীরে ওজন কমানোর পরিকল্পনা করেছেন কারিনা, তা বেশ অভিনব। কারণ অধিকাংশ নায়িকাই নাকি তড়িঘড়ি রোগা হতে চান। অথচ গর্ভধারণের পরে ধীরে ধীরে ওজন কমানোই রোগা হওয়ার স্বাস্থ্যসম্মত পদ্ধতি।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন