প্রথমবার একসঙ্গে বাপ্পি-জলি

  25-03-2017 04:27PM

পিএনএস: জাজ মাল্টিমিডিয়ার নায়িকা হিসেবেই ফাল্গুনী রহমান জলি পরিচিত, তবে এবার প্রথমবারের মতো তিনি এই প্রতিষ্ঠানের বাইরে কোনো ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিতে তিনি বাপ্পির বিপরীতে অভিনয় করবেন। বেলাল খান পরিচালিত ‘ডেঞ্জারজোন’ ছবিটির মাধ্যমে প্রথমবার একসঙ্গে কাজ করছেন এই দুই শিল্পী। আগামী ২৮ তারিখ ছবির মহরত হওয়ার কথা রয়েছে।

এ বিষয়ে বাপ্পি বলেন, “পরিচালক বেলাল খানের ‘ডেঞ্জারজোন’ ছবিতে আমি চুক্তিবদ্ধ হয়েছি। আগামী ২৮ তারিখ ছবির মহরত অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। ছবিতে আমার বিপরীতে অভিনয় করবেন জলি। এই প্রথমবারের মতো আমি জলির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করব। তার প্রায় সব ছবিই আমি দেখেছি। তার অভিনয় আমার ভালো লাগে। আশা করি আমাদের এই ছবিটিও ভালো হবে।”

জলি বলেন, ‘আমি এই প্রথম জাজ মাল্টিমিডিয়ার বাইরে কোনো ছবিতে কাজ শুরু করছি। আমার কাছে ভালো লাগছে এমন একটি কাজের সঙ্গে যুক্ত হতে পেরে। প্রথমে একটু ভয় কাজ করছিল, কারণ আমি এতদিন জাজের ছবিতে কাজ করেছি, তারাই আমাকে চলচ্চিত্রে এনেছেন। এই প্রতিষ্ঠান আমার কাছে পরিবারের মতো। আমার কাছে মনে হলো আমি বোধহয় পরিবারের বাইরে কোনো ছবিতে কাজ করছি। এরপরও একটু সাহস পেয়েছি কারণ আমি নায়ক বাপ্পির বিপরীতে অভিনয় করছি। তিনিও জাজের সৃষ্টি। যেহেতু আমরা দুজন একই প্রতিষ্ঠানের হাত ধরে চলচ্চিত্রে এসেছি, তাই তিনিও আমাদের পরিবারে একজন। বাপ্পি আমার পছন্দের একজন অভিনেতা, ওনার সঙ্গে এই প্রথম আমি কাজ করব। আপনারা দোয়া করবেন।’

এখন থেকে নিয়মিত বাইরের ছবিতে কাজ করবেন কি না জানতে চাইলে জলি বলেন, ‘একজন শিল্পী সব সময়ই চায় সবার সঙ্গে কাজ করতে, আমার এই ইচ্ছাটা প্রথম থেকেই ছিল। এখন শুরু করলাম, আমি সব প্রতিষ্ঠানের ছবিতে সব শিল্পীর সঙ্গে কাজ করতে চাই। এই ছবি ছাড়া আরো বেশ কয়েকটি ছবিতে কথা চলছে। এখন থেকে জাজের বাইরে নিয়মিত কাজ করব। জাজের ছবিও করব। এই আমার পরিবার, আমি পরিবারের সব কাজের সঙ্গে থাকব অবশ্যই।’

এর আগে শাহরিয়াজ ও জলি জুটির প্রথম ছবি ‘মেয়েটি এখন কোথায় যাবে’ মুক্তি পায় গত ১০ মার্চ। ছবিটি পরিচালনা করেছেন নাদের চৌধুরী। ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে ছবির চিত্রনাট্য করেছেন আবদুল্লাহ জহির বাবু।



পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন