বাহুবলি ২ মুক্তিতে বিপত্তি!

  26-03-2017 05:58PM

পিএনএস ডেস্ক: শুটিং শেষ, প্রকাশিত হয়েছে ট্রেইলার, চলছে সিনেমা মুক্তির জোর প্রস্তুতি কিন্তু এরই মধ্যে ভারতের কর্নাটকে বাহুবলি : দ্য কনক্লুশন বা বাহুবলি ২ সিনেমাটি মুক্তি নিয়ে তৈরি হয়েছে জটিলতা। কিছু সংগঠন সেখানকার ফিল্ম চেম্বার অব কমার্স সভাপতি এস এ রা গোবিন্দুর কাছে কর্নাটকে সিনেমাটি মুক্তি বন্ধের দাবি জানিয়েছেন।

সংগঠনগুলোর এ দাবির মূলে রয়েছেন অভিনেতা সত্যরাজ। বাহুবলি সিনেমায় কাটাপ্পা চরিত্রে অভিনয় করছেন তিনি। কর্নাটক ও তামিলনাড়ুর মধ্যে অনেকদিন ধরে চলে আসা কাবেরি পানিবণ্টন জটিলতা নিয়ে তামিলনাড়ুর হয়ে মন্তব্য করেছিলেন সত্যরাজ। এতেই চটেছে এই সংগঠনগুলো।

যদিও এ অভিনেতা অনেক আগেই মন্তব্য করেছিলেন। এমনকি এরপর বাহুবলি : দ্য বিগিনিং সিনেমাটিও মুক্তি পায়। কিন্তু তখন কোনো বাধা প্রদান করা হয়নি। কিন্তু এখন সেই মন্তব্য নতুন করে সমস্যার সৃষ্টি করছে। এর আগে একটি সংগঠন কর্ণাটকের প্রেক্ষাগৃহে বাহুবলি : দ্য কনক্লুশন সিনেমার ট্রেলার প্রদর্শনে বাধা প্রদান করেছিল। পরবর্তীতে পুলিশ এসে পরিস্থিতি ঠিক করতে হিমশিম খেলে ট্রেলার প্রদর্শন বন্ধ করে দেয়া হয়। বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমাটি পরিচালনা করেছেন এস এস রাজামৌলি। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন প্রভাস, রানা দাগ্গুবতী, তামান্না ভাটিয়া, আনুশকা শেঠি, রামায়া কৃষ্ণা, সত্যরাজ প্রমুখ। আগামী ২৮ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন