মেয়ের সঙ্গে সুস্মিতার নাচের ভিডিও ভাইরাল

  27-03-2017 12:23PM

পিএনএস ডেস্ক:বুদ্ধি আর সৌন্দর্য তার কাছে হাত ধরাধরি করেই চলে। যতটা স্বাধীনচেতা, ততটাই স্বনির্ভর। বলিপাড়ায় সুস্মিতা সেন মানেই তাই এক স্বতন্ত্র পরিচিতি। ঠিক নায়িকার চেনা খোপে, বা সফল মডেল-অভিনেত্রীর তকমায় তাকে আটকে রাখা যায় না। বরাবরই হটকে কাজে নিজের স্বতন্ত্রতা প্রমাণ করেছেন তিনি। সম্প্রতি মেয়ের সঙ্গে নাচে মেতে উঠলেন তিনি। আর সেই ভিডিওয় মজল নেটদুনিয়া।

এক প্রজন্মের কাছে স্বপ্নসুন্দরী ছিলেন সুস্মিতা। নায়িকার সাফল্যের নিরিখে অনেকেই হয়তো তাকে ছাপিয়ে গিয়েছেন। কিন্তু ব্যক্তিত্বের স্বাতন্ত্রে আলাদা একটা জায়গা করে নিয়েছেন তিনি। আর তাই প্রজন্ম পেরিয়েও অনেকের কাছে তিনি রোল মডেল। নিজের জীবন নিয়ে কোনোদিনই রাখঢাক করেননি। এখনো করেন না৷ আর তাই এ বয়সেও ছোট্ট মেয়ের সঙ্গে অনায়াসে নেচে উঠতে পারেন। আর সে নাচের ভিডিও পোস্টও করেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি মেয়েকে সঙ্গে নিয়ে ট্যুরে বেরিয়েছেন সুস্মিতা। আর সেখানেই এমন বিন্দাস মুডে পাওয়া গেল অভিনেত্রীকে। এ রকম জীবন যে তিনি পছন্দ করেন তা কোনোদিনই গোপন করেননি সুস্মিতা। সম্প্রতি তাকে জিজ্ঞেস করা হয়েছিল, কেন এখনো তিনি সিঙ্গল? তার সাফ জবাব ছিল, সিঙ্গলস আর ডাবলস হোক, সকলে তো জিততেই আসে৷ আগুন নিয়ে খেলতে চায় এ রকম কাউকে নাকি তিনি জীবনে পাননি৷ অবশ্য পরে সিরিয়াস হয়ে জানিয়ে দিয়েছিলেন, তিনি তার নিজের চয়েসে খুশি৷ তিনি যে সত্যিই তার জীবন নিয়ে খুশি, এ ভিডিওই যেন তার প্রমাণ দিচ্ছে।

পাঠকদের জন্য দেওয়া হলো ভিডিও...



পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন