দীপিকাকে কেন এড়িয়ে যাচ্ছেন রণবীর?

  27-03-2017 07:29PM

পিএনএস: রণবীর-দীপিকার সম্পর্কে নাকি এখন বরফ-শীতলতা। এই ইস্যুটি নিয়ে আলোচনাও বেশ কিছুদিন ধরে বেশ জমে উঠেছে। সম্প্রতি আবার দিল্লিতে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন রণবীর। আর সেটাই দুই বলিউড তারকাদের সম্পর্ক নিয়ে জল্পনাকে ফের উসকে দিয়েছে। কেননা, ওই অনুষ্ঠানে হাজির ছিলেন দীপিকা পাডুকোন। জল্পনা, দীপিকাকে এড়াতেই নাকি অনুষ্ঠানে যাননি বলিউডের বাজিরাও। তাহলে সত্যিই কি ব্রেক-আপটা হয়েই গেল রণবীর-দীপিকার? জোরালো হয়েছে গুঞ্জন।কিন্তু গুঞ্জন যতই জোরালো হোক, এক্ষেত্রে অনুষ্ঠানে অনুপস্থিতির মধ্যে কিন্তু আরেকটা গল্পও আছে।

ইদানিং সঞ্জয় লীলা বনশালির “পদ্মাবতী” ছবির শুটিংয়ে ব্যস্ত দীপিকা পাডুকোন ও রণবীর সিং। ছবিটি নিয়ে বিতর্কও তৈরি হয়েছে বেশ। দু’দুবার সেটে দুষ্কৃতকারী হামলা হয়েছে। একবার জয়পুরে আরেকবার কোলাপুরে। তছনছ করে দেওয়া হয়েছে সেটের জিনিসপত্র। এই ছবির কাজ চলাকালীন একটি নির্দেশিকা জারি করেছেন পরিচালকসাহেব। তাঁর কড়া নির্দেশ, ছবির প্রোমোশন শুরু হওয়ার আগে দুই তারকা কখনওই একসঙ্গে একফ্রেমে থাকতে পারবেন না। সে কোনও অ্যাওয়ার্ড অনুষ্ঠান হলেও, না। আর পরিচালকের সেই নির্দেশই অক্ষরে অক্ষরে পালন করে চলেছেন বলিউডের এই দুই তারকা অভিনেতা।

অতএব অনুষ্ঠানে একজন হাজির আর আরেকজন অনুপস্থিত- মানেই ব্রেক-আপ তত্ত্বে পূর্ণ সিলমোহর- তা যাঁরা ধরে নিয়ে বসে আছেন, বনশালির এই নির্দেশের বিষয়টি সামনে আসার পরে তাঁদের ব্যাপারটা নিয়ে দু’বার ভাবতে হবে।

পদ্মাবতী ছবিতে আলাউদ্দিন খিলজির চরিত্রে দেখা যাবে রণবীরকে। আর রানি পদ্মাবতী, দীপিকা পাডুকোন। কাজ শুরুর আগেই বিতর্কের ঝড় উঠেছে ছবিটি নিয়ে। ছবির কাজে আর নতুন করে বিঘ্ন ঘটুক-চাইছেন না পরিচালক সঞ্জয় লীলা বনশালি।



পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন