দেশের সবচেয়ে ব্যয়বহুল সিরিজ ‘সাত ভাই চম্পা’ শুরু হচ্ছে

  22-04-2017 03:51PM

পিএনএস ডেস্ক: র্মিত হয়েছে দেশের সবচেয়ে ব্যয়বহুল মেগা ধারাবাহিক নাটক ‘সাত ভাই চম্পা’র সেট। গতকাল শুক্রবার বেলা ১১টায় ‘সাত ভাই চম্পা’র সেট ও শুটিং উদ্বোধন করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

উপস্থিত ছিলেন ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, বিএফডিসির পরিচালক ও অতিরিক্ত সচিব তপন কুমার ঘোষসহ মেগা ধারাবাহিকটির শিল্পী, কলাকুশলী আর অতিথিরা।

বিএফডিসি’র জসীম ফ্লোরে নির্মিত হয়েছে ‘সাত ভাই চম্পা’র এই সেট। ব্যয়বহুল এই সেটে শৈল্পিক ভাবে তৈরি করা হয়েছে এক সমৃদ্ধ রাজ্যের বিলাসী রাজার বাড়ি-ঘর উঠোনের আবহ।

যেন আলো-ছায়া আর রঙে কাল্পনিক এক রাজ্য। সেখানে আছে রাজ সিংহাসন, সাজানো গোছানো প্রাসাদ, পাইক-পেয়াদা, সৈন্য-সামন্ত আর দাস-দাসী।

‘সাত ভাই চম্পা’ মেগা সিরিয়ালের পরিচালক রিপন নাগ বলেন, ‘২-৩ বছর ধরে চ্যানেল আই কর্তৃপক্ষ এই স্বপ্নকে বড় করে দেখিয়েছেন। আমাদের দেশের গল্প দিয়ে আমাদের নির্মিত সিরিয়াল বিদেশে রপ্তানি করব।’

‘সাত ভাই চম্পা’ মূল গল্পের আদলে নির্মিত এই মেগা ধারাবাহিকের কাহিনীর সাথে থাকবে বিভিন্ন মৌলিক গল্পের সম্ভার। সর্বাধুনিক ক্যামেরা, প্রযুক্তি, অভিজ্ঞ শিল্পী আর কলাকুশলী্প—সব মিলিয়ে এই মেগা ধারাবাহিকটি পাবে এক অন্য মাত্রা। ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের ব্যানারে নির্মিতব্য এই মেগা ধারাবাহিকটি চ্যানেল আইতে প্রচার করা হবে।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন