ঠিকমতো জাতীয় সংগীতটিই জানেন না সোনম!

  24-04-2017 12:09PM


পিএনএস ডেস্ক: কিছুদিনের আগেরই ঘটনা, ত্বকের রং ফর্সা করার ক্রিমের বিজ্ঞাপনে তারকাদের অংশগ্রহণ করা নিয়ে সোশাল মিডিয়ায় সোচ্চার হয়েছেন অভয় দেওল। শাহরুখ খান, বিদ্যা বালন, দীপিকা পাড়ুকোন, সোনম কাপুর- কাউকেই বাদ রাখেননি ধিক্কার জানাতে। গোটা বিষয়টি নিয়ে রিঅ্যাক্ট করেছিলেন একমাত্র সোনম কাপুর। টুইট করে নিজের ভুল স্বীকারও করে নেন সোনম, তবে পরে নিজেই সেই দুটি টুইট ডিলিট করে দিয়েছিলেন নায়িকা। তারপরই সোশাল মিডিয়ায় ট্রল এর ঝক্কি পোহাতে হয় অনিল কন্যাকে।

আগাগোড়াই সোনম কাপুর বিতর্কিত বিষয়গুলো নিয়ে তার নিজস্ব মতামত জানিয়ে এসেছেন। এবং ট্রল এর মুখেও পড়েছেন তিনি। এবারও সেই একই কারণে পড়তে হলো সমস্যায়। টুইটারে শোরগোল পড়ল, এ দেশের জাতীয় সংগীতই জানেন না সোনম কাপুর! এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে সোনম কাপুর লিখেছেন- আমি দেশকে ভালোবাসি। কিন্তু কিছু লোক অন্ধ। সমালোচনা করলেই আমি দেশদ্রোহী হয়ে যাই। জাতীয় সংগীত শুনুন। কী লাইন আছে তাতে? হিন্দু, মুসলিম, শিখ ইসাই…


কিন্তু প্রশ্ন উঠছে এ হেন লাইন কোথায় রয়েছে জাতীয় সংগীতে? দেশের জাতীয় সংগীতে তো তা বলা নেই! এরপর থেকেই সোশাল সাইট ভরে উঠছে ট্রল। এর আগে কফি উইথ করণ এ আলিয়া ভাটও দেশের রাষ্ট্রপতির নাম বলেছিলেন পৃথ্বীরাজ চৌহান! কম বিদ্রুপের মুখে পড়তে হয়নি আলিয়াকে। তবে সোনমের এই টুইট বোধহয় টেক্কা দিল আলিয়ার সেই বিতর্ককেও।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন