মুখ খুললেন শাকিব খান

  25-04-2017 04:23PM

পিএনএস ডেস্ক:গণমাধ্যমে চলচ্চিত্র পরিচালক ও শিল্পীদের ‘বেকার’ বলে সম্বোধন করায় শাকিবের ওপর চটেছেন চিত্রপরিচালকরা। শাকিব কেন এমন মন্তব্য করলেন সেটার কৈফিয়ত না দেয়া পর্যন্ত তাকে নিয়ে শুটিং বন্ধ রাখার নোটিশ দিয়েছে পরিচালক সমিতি।

গতকাল সোমবার (২৪ এপ্রিল) এক লিগ্যাল নোটিশে শাকিবকে নিয়ে ছবির নির্মাণ না করতে পরিচালকদের আহ্বান জানিয়েছে পরিচালকদের এই সমিতি। নোটিশে স্বাক্ষর করেছেন সমিতির মহাসচিব বদিউল আলম খোকন।

এদিকে এ নোটিশের প্রসঙ্গটিকে ব্যক্তিগত আক্রমণ বললেন শাকিব খান। তিনি বর্তমানে শামীম আহমেদ রনির পরিচালনায় ‘রংবাজ’ ছবির শুটিং করছেন। নায়িকা বুবলীকে নিয়ে ছবিটির দৃশ্যধারণ চলছে পাবনায়।

শাকিব খান জানান, ‘আমি এমন কোনো কথা বলিনি যার জন্য আমাকে নিয়ে কাজ না করতে পরিচালকদের আহ্বান করতে হবে। আমি বলেছি ইন্ডাস্ট্রির বেশিরভাগ পরিচালক বেকার। মিথ্যা তো বলিনি। এটা সবাই জানেন যে এখন আমাদের এখানে ছবির সংখ্যা কমে গেছে। হল কমছে, নানা সমস্যা আছে। সেসবের নেতিবাচক প্রভাবেই ছবিও কমছে। সবাই মিলে সব সমস্যার মোকাবেলা করে এগিয়ে যেতে হবে। আমরা চেষ্টাও করছি। কিন্তু কিছু লোকজন আমাকে কেন জানি সহ্য করতে পারছেন না।’

এদিকে আজ মঙ্গলবার বিকেলে ‘রংবাজ’ ছবির শুটিং বন্ধ রাখতে নোটিশ পাঠানো হচ্ছে শামীম আহমেদ রনিকে। পরিচালক সমিতির সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন